২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিয়ের চার দিনের মাথায় বর খুন ॥ স্বামীর লাশ দ্বি-খণ্ডিত

  • অন্যত্র চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ সিলেটে বিয়ের চার দিনের মাথায় খুন হয়েছে বর। অপরদিকে একই নগরে স্বামীকে হত্যা করে তার লাশ দ্বি-খ-িত করেছে স্ত্রী। কুমিল্লায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ, লক্ষ্মীপুরে গৃহবধূর লাশ ও পাবনায় দুই লাশ উদ্ধার করে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর-

সিলেট অফিস ॥ নগরীর বাগবাড়িতে বিয়ের চারদিনের মাথায় যুবক খুন হয়েছেন। খুনের পর ঘাতকরা রাসেল আহমদ (৩২) নামের ওই যুবকের লাশ তার বাসার সামনে ফেলে যায়। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত রাসেল বালাগঞ্জ উপজেলার রশিদপুর গ্রামের আবদুল খালিকের ছেলে। তিনি নগরীর বাগবাড়ি নরশিংটিলা ১২৯নং বাসায় নববধূকে নিয়ে ভাড়া থাকতেন। নিহতের ভাই সেলিম মিয়া বলেন, ‘চারদিন আগে ভাইকে বিয়ে করিয়েছি। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে ভাইয়ের ফাঁস লাগানো লাশ বাসার সামনে পড়ে থাকতে দেখি’।

এদিকে স্বামীকে নিজ হাতে দ্বি-খ- করলেন স্ত্রী। এতেও ক্ষান্ত হননি তিনি। স্বামীর খ-িত দেহ ঘরে ও দেহ থেকে বিচ্ছিন্ন মাথা জঙ্গলে পুঁতে রাখেন। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে সিলেট শহরতলীর খাদিম পাড়ার মোকামের গুল এলাকায়। তবে স্বামীকে খুন করে লাশ গুমের চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি তার। পুলিশের খাঁচায় তিনি বন্দী হয়েছেন।

হতভাগ্য স্বামীর নাম আলী হোসেন। তিনি মোকামের গুল এলাকায় স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে বসবাস করছিলেন।

আলী হোসেনের ছোট ভাই জমির হোসেন ভাই নিখোঁজের বিষয়ে সোমবার শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি করেন। জিডিতে তিনি উল্লেখ করেন অজ্ঞাত নাম্বার থেকে এক লোক মোবাইল ফোনে ভাইয়ের বন্ধু পরিচয় দিয়ে হত্যাকাণ্ডের কথা জানায়।

সোমবার বিকেলে সাধারণ ডায়েরির সূত্র ধরে পারভীনকে আটক করে সিলেট মহানগরীর শাহপরাণ (র.) থানা পুলিশ। এরপর পারভীনেরই দেয়া তথ্যে রাতে আলীর খণ্ডিত দেহ উদ্ধার করা হয়।

কুমিল্লা ॥ কুমিল্লায় নিখোঁজের ২ দিন পর আবদুর রশিদ নামের ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলার দেবিদ্বার উপজেলার বাগুর এলাকা থেকে মঙ্গলবার বিকালে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, বাগুর গ্রামের কাঁচামাল ব্যবসায়ী আবদুর রশিদ (৫০) গত রবিবার রাত থেকে নিখোঁজ ছিল। স্থানীয়রা মঙ্গলবার বিকালে ওই গ্রামের এক বাড়ির পেছনে তার লাশ দেখে পুলিশে খবর দেয়। দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে, তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুর ॥ শ্বশুরবাড়ি থেকে শারমীন আক্তার (রিমু) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে ৯টার দিকে শহরের দক্ষিণ মজুপুর এলাকা নুর বক্স মিঝি বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহত শারমিন আক্তারের স্বামী দেলোয়ার হোসেন ও দেবর পলাতক রয়েছে। নিহত শারমিন সদর উপজেলার চরম-ল গ্রামের ছিদ্দিক উল্লার মেয়ে।

নিহত শারমিনের ভাই রাজু আহমদ জানান, শারমিনের শ্বশুরবাড়ি থেকে মোবাইল ফোনের মাধ্যমে শারমিন আত্মহত্যা করেছে বলে খবর দেয়া হয়। খবর পেয়ে তারা ওই বাড়িতে এসে শারমিনকে মাটিতে শোয়া অবস্থায় দেখতে পান। স্বজনরা তার আত্মহত্যার কোন আলামত দেখতে না পেয়ে, শারমিনের স্বামী ও দেবর পলাতক থাকায় এটাকে পরিকল্পিতভাবে হত্যাকা- বলে দাবি করেন।

পাবনা ॥ আটঘরিয়া ও সুজানগর উপজেলায় দু’ নর-নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মৃতদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-আটঘরিয়া উপজেলার বাঁচামারা গ্রামের আহেদ আলীর স্ত্রী শিল্পী খাতুন (২৭) ও সুজানগর উপজেলার ইন্দ্রজিৎপুর গ্রামের বাদল শেখের ছেলে হানিফ শেখ (৩০)।

পল্লী বিদ্যুত সমিতিকে আশুলিয়া মডেল টাউনের জমি হস্তান্তর

সম্প্রতি আমিন মোহাম্মদ গ্রুপের সর্ববৃহৎ আবাসিক প্রকল্প আশুলিয়া মডেল টাউনে ৩৩/১১ কেভিএ বিদ্যুত উপ-কেন্দ্র স্থাপনের জন্য ঢাকা পল্লীবিদ্যুত সমিতি-১কে এক বিঘা জমির দখলস্বত্ব সহ দলিল রেজিস্ট্রি ও হস্তান্তর করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন আমিন মোহাম্মদ গ্রুপের নির্বাহী পরিচালক গাজী মোঃ আমানুজ্জামান, নির্বাহী পরিচালক- সৈয়দ তেলায়েত হোসেন, সহকারী পরিচালক আহমেদ রইস উদ্দিন, ঢাকা পল্লীবিদ্যুত সমিতি-১-এর উপ-মহাব্যবস্থাপক (সদর দফতর- কারিগরি) মোঃ আবদুন নূর ও এনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর মোঃ হুমায়ুন কবীর। -বিজ্ঞপ্তি