২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হাজারীবাগে চার ভুয়া ডিবিকে গণধোলাই

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাজারীবাগে এক ব্যবসায়ীকে ধরতে গেলে বিক্ষুব্ধ জনতা ডিবি পরিচয়দানকারী চার যুবককে গনধোলাই দিয়েছে। বনানীর পুলিশ ফাঁড়ির সামনে একটি প্রাইভেটকারে বিদেশী মদ ও বিয়ারসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া পুরানো ঢাকার একটি পিকআপ ভ্যান থেকে তিন হাজার ৮৪০টি বিয়ার ক্যান জব্দ করেছে পুলিশ। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর হাজারীবাগে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে ধরতে গেলে বিক্ষুব্ধ জনতা চার যুবককে গনধোলাই দিয়ে পুলিশ সোপর্দ করে। সোমবার রাতে এই ঘটনার পর পুলিশ জনতার কবল থেকে তাদের উদ্ধার করে। মঙ্গলবার সকালে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক নুরুল হক তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনেন। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের থানায় নিয়ে যান। হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলিমুজ্জামান আলী জানান, জনতার পিটুনিতে আহত চার যুবক পুলিশের সোর্স। সোমবার রাতে হাজারীবাগের জিগাতলা বিজিবি ৫ নম্বর গেটে ভুলক্রমে ব্যবসায়ী বিপ্লবকে ধরতে গেলে এলাকার লোকজন তাদের পরিচয় জানতে চান। লোকজনকে এই চার যুবক ‘ডিবি পুলিশ’ পরিচয় দেয়। পরে তারা পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে জনতা মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মাদকদ্রব্য উদ্ধার ॥ মঙ্গলবার ভোরেরদিকে র‌্যাব-১ এর এএসপি মোহাম্মদ নাজমুল হাসান এর নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বনানী পুলিশ ফাঁড়ির সামনে পাকা রাস্তায় ওপর খয়েরী রংয়ের (ঢাকা মেট্রো-গ-১১-০৩১১) প্লেটধারী একটি প্রাইভেটকার তল্লাশী চালায়। এ সময় গাড়ির ভিতর থেকে ১২ বোতল বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ, ৪৯৬ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করে। এ সময় মোঃ আব্দুর রহমান(২৮), মোঃ সাদ্দাম হোসেন(২৫) ও মোঃ নুরে আলম (২৮) নামে তিনজনকে আটক করেন।