২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কী দেখে ক্যাটরিনার প্রেমে পড়েছিলেন সলমন?

কী দেখে ক্যাটরিনার প্রেমে পড়েছিলেন সলমন?

অনলাইন ডেস্ক ॥ ক্যাটরিনা কইফ আর সলমন খানের মধ্যে একটা সুন্দর রসায়ন যে আছে, সেটা অস্বীকার করবেন না কেউই! কিন্তু, সেই রসায়ন গড়ে ওঠার রহস্য কী? ঠিক কী দেখে ক্যাটরিনার প্রেমে পড়েছিলেন সলমন? সৌন্দর্য?

উঁহু! যাঁরা এ কথা বলেন, সম্প্রতি তাঁদের ভুল ভাঙিয়ে দিয়েছেন সলমন খান নিজেই! কবুল করেছেন, রূপ দেখে তিনি ক্যাটরিনাকে মন দেননি!

হালফিলে যেখানেই যাচ্ছেন সলমন ‘প্রেম রতন ধন পায়ো’-র প্রচারে, নানা জনে নানা প্রশ্ন করছেন তাঁকে! সেই সব প্রশ্নের কোনওটা ছবি নিয়ে, কোনওটা আবার সলমনের ব্যক্তিগত জীবন নিয়ে। এই দ্বিতীয় দফাতেই ক্যাটরিনাকে নিয়ে প্রশ্নের মুখোমুখি হলেন সলমন। সবাই জানতে চাইল, ক্যাটরিনা কী বলছেন সলমনের নতুন ছবি নিয়ে!

সে কথা বেমালুম এড়িয়ে গেলেন সলমন! আর, এড়িয়ে যেতেই ভেসে এল মোক্ষম প্রশ্ন। কেন তাঁরা একসঙ্গে ছবি করছেন না আর? ক্যাটরিনার মতো সুন্দরী নায়িকার সঙ্গে কেন দেখা যাচ্ছে না সলমনকে?

প্রশ্ন করতেই মিলল একেবারে চোখা জবাব! “সৌন্দর্যটা বিষয় নয়! সুন্দরী ক্যাটরিনা এখন হয়েছে! আগে ততটাও ছিল না! এই তো সে দিন ওর ছবি দেখলাম, এয়ারপোর্টে! কী মিষ্টি না দেখতে হয়েছে এখন ক্যাটরিনা”, বলছেন সলমন!

তাহলে তাঁদের প্রেমের রসায়নের রহস্য? সে কথাও একটা রহস্যময় হাসি দিয়ে এড়িয়ে গিয়েছেন নায়ক! সেই হাসি শুধু একটাই কথা বলে— ‘যার যেথা মজে মন’!

সূত্র: আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ