১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জনকণ্ঠের রিপোর্টের পর কালকিনিতে শিক্ষক নিয়োগ বাতিল

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ আজ বুধবার দৈনিক জনকণ্ঠের ১৫ পাতায় কালকিনিতে স্কুল শিক্ষক নিয়োগে অনিয়ম” এ শিরোনামে একটি সচিত্র সংবাদ প্রকাশের পর অবশেষে বাতিল হলো শিক্ষক নিয়োগ। এ খবরে এলাকার সাধারন মানুষের মাঝে ফিরে এসেছে স্বস্তির ছায়া।

জানা গেছে, উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিয়োগে অনিয়ম করে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সুবাশ চন্দ্র হালদার, প্রধান শিক্ষক সদেব চন্দ্র বাড়ৈ ও উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ রায়। তাদের এ ঘুষ গ্রহন করে নিজেদের পছন্দমত প্রার্থীর হাতে প্রশ্ন আগে দিয়ে পরীক্ষা ন্য়ে। এতে করে অন্য আবেদকৃতরা বাদ পড়ে যায়। এ নিয়ে ওই এলাকায় টক অফ দ্যা টাউনে পরিনত হয়। এক পর্যায় এখবর সকল সাধারন মানুষের মাঝে জানাজানি হলে শুরু হয়ে তোলপাড়। এ খবর জনকণ্ঠে প্রকাশ হওয়ার সাথে সাথে ঢাকা ডিজি অফিস থেকে মাদারীপুর জেলা শিক্ষা অফিসে এ নিয়োগ বাতিলের চিঠি করে নির্দেশ দেওয়া হয়।

এ ব্যাপারে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিষ্ণ রঞ্জন দাস বলেন, আমার কাছে এ বিষয়ে ডিজি অফিস থেকে ফ্যাক্স এসেছে। আমি প্রধান শিক্ষককে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে নিয়োগ স্থগিতের নির্দেশ দিয়েছি।