২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম!

সংস্কৃতি ডেস্ক ॥ এখন সময় প্রিয়াঙ্কা চোপড়ার! সদা হাস্যময় সুন্দরী এই অভিনেত্রী বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। দেশের গ-ি পেরিয়ে এই অভিনেত্রীর অভিনয়শৈলী মন কেড়েছে খোদ মার্কিন মুল্লুকের মিডিয়া সংশ্লিষ্টদের। এরই ধারাবাহিকতায় এএবিসি নেটওয়ার্কের ‘কুয়ান্টিকো’ ধারাবাহিকের মাধ্যমে মার্কিন টিভি সিরিজে দাপুটে অভিষেক হয়েছে তার। এ জন্য প্রিয়াঙ্কাকে নিয়ে বলিউড সংশ্লিষ্টদের গর্বের সীমা নেই। এদিকে আগামী ১৮ ডিসেম্বর মুক্তি পাবে প্রিয়াঙ্কার নতুন চলচ্চিত্র ‘বাজিরাও মস্তানি’। সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। জানা গেছে, ‘কুয়ান্টিকো’র ধারাবাহিকের কাজ করতে গিয়ে ভিনদেশী এক তরুণের প্রেমে পড়েছেন ভারতীয় এই অভিনেত্রী। আন্তর্জাতিক এক গণমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, প্রিয়াঙ্কা এখন নতুন পুরুষের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন। নাম-পরিচয় জানা না গেলেও ধারণা করা হচ্ছে, ছেলেটি লসঅ্যাঞ্জেলেসে থাকে। ব্যক্তিগতভাবে তিনি লাজুক প্রকৃতির। তাই প্রেমিকার সঙ্গে জনসম্মুখে আসার ইচ্ছে আপাতত নেই তার।

শোনা যাচ্ছে, অবশেষে মনের মতো মানুষ খুঁজে পেয়েছেন প্রিয়াঙ্কা। তাই এবার বিয়ে করে থিতু হতে পারেন ৩৩ বছর বয়সী এই তারকা। এর আগে অভিনেতা শহীদ কাপুর, হারমান বেওয়েজা, অসীম মার্চেন্টের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছিল।

মিউজিক স্টেশনে ঐশী

সংস্কৃতি ডেস্ক ॥ এই সময়ের শ্রোতাপ্রিয় তরুণ সঙ্গীত ঐশী। এ শিল্পী এবার গাইতে আসছেন আরটিভির নিয়মিত লাইভ স্টুডিও কনর্সাট ‘মিউজিক স্টেশন’ এ। অনুষ্ঠানে আরও গাইবেন পলাশ। তাঁরা শ্রোতাদের পছন্দসহ নিজের পছন্দেরও গান করবেন মিউজিক স্টেশনে। এ অনুষ্ঠানে গানের ফাঁকে ফাঁকে দর্শকদের সঙ্গে ফোনে সরাসরি আড্ডা দিবেন। শোনাবেন দর্শকদের পছন্দের গান। কথা বলবেন বাংলা সঙ্গীতের নানা বিষয় নিয়ে। মিউজিক স্টেশন অনুষ্ঠানটি আজ বৃহস্পতিবার রাত ১১-২০ মিনিটে আরটিভিতে প্রচার হবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন আমব্রিণ। প্রযোজনা করেছেন শাহ আমীর খসরু।