২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাইবান্ধায় ভাই, না’গঞ্জে ব্যবসায়ী খুন

  • অন্যত্র চার মৃতদেহ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ গাইবান্ধায় বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাই নিহত ও নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এছাড়া সাভারে দুই নারী, ঝিনাইদহ ও বোয়ালমারীতে দুই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

গাইবান্ধা ॥ সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের দক্ষিণ জামুডাঙ্গা গ্রামে বুধবার সকালে বড় ভাই আব্দুল মতিনের লাঠির আঘাতে ছোট ভাই নবাব আলী (৪৫) নিহত হয়েছে। নবাব আলী ওই গ্রামের মৃত কলম উদ্দিনের ছেলে। এ ঘটনায় পুলিশ বড় ভাই আব্দুল মতিন, তার স্ত্রী বেবী বেগম, মেয়ে মোজমা বেগম, মাজেদা বেগম, নাজমা বেগম ও মেয়েজামাই সাদেকুলসহ ছয়জনকে আটক করেছে।

জানা গেছে, নবাব আলী বিরোধপূর্ণ জমিতে বুধবার সকালে ধান কাটতে যায়। খবর পেয়ে বড় ভাই আব্দুল মতিন লোকজন নিয়ে বাধা দেয়। এতে বড় ভাই আব্দুল মতিনের সাথে নবাব আলীর বাকবিত-া হয়। এরই একপর্যায়ে আব্দুল মতিন নবাব আলীকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করলে সে সংজ্ঞাহীন হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সাদুল্যাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ে চাঁন মিয়া নামের এক সবজি ব্যবসায়ীকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া বালুর মাঠ থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা দুর্বৃত্তরা তাকে বালুচাপা দিয়ে শ্বাসরোধে হত্যার পর লাশ ফেলে পালিয়ে যায়।

জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাবিলগঞ্জ গ্রামের সবজি ব্যবসায়ী চাঁন মিয়া মঙ্গলবার বিকেলে ব্যবসায়িক কাজে আনন্দবাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পায় পরিবারের লোকজন। পরে বুধবার সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া বালুর মাঠ এলাকায় স্থানীয়রা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

সাভার ॥ সাভারে দুই নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে জয়নাবাড়ি এলাকায় গৃহবধূ সালমাকে তার দেবর সরোয়ার্দী পিটিয়ে হত্যা ও নগরকো-া এলাকায় মিতা নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার জমিসংক্রান্ত বিরোধের জের ধরে গৃহবধূ সালমা ও তার স্বামী একলাস মিয়ার সঙ্গে প্রচ- ঝগড়া হয় দেবর সরোয়ার্দীর। বুধবার সকালে কোন কিছু বুঝে ওঠার আগেই সরোয়ার্দী গৃহবধূ সালমাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এতে ঘটনাস্থলেই সালমার মৃত্যু হয়।

অপরদিকে এদিন সকালে নগরকোন্ডা এলাকার একটি বাড়ির ভেতরের কক্ষ থেকে মিতা নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

ঝিনাইদহ ॥ হরিণাকুন্ডুতে কবরী বেগম নামে এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। হরিণাকুন্ডু উপজেলার ফতেপুর গ্রামে মঙ্গলবার মধ্যরাতে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। বুধবার ভোরে বাড়ির পাশের একটি আখক্ষেত থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। নিহত কবরী বেগম ফতেপুর গ্রামের দুবাই প্রবাসী লিটন হোসেনের স্ত্রী।

বোয়ালমারী, ফরিদপুর ॥ বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের কান্দাকুল গ্রামের লাভলু শেখের স্ত্রী দুই সন্তানের জননী রূপালী বেগমের (২৬) ঝুলন্ত লাশ বুধবার সকালে থানা পুলিশ উদ্ধার করেছে।