১৬ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শার্শায় ভাইকে বেঁধে বোনকে গণধর্ষণ মামলার চার্জশীট

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ শার্শায় ভাইকে বেঁধে রেখে বোনকে গণধর্ষণ মামলায় চারজনের বিরুদ্ধে চার্জশীট দিয়েছে পুলিশ। বুধবার শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনামুল হক যশোর আদালতে এ চার্জশীট দাখিল করেছেন। অভিযুক্তরা হলেন- শার্শা উপজেলার রুদ্রপুর গ্রামের জিয়াদ আলী মোল্যার ছেলে আজগর আলী মোল্যা, উলাশী গ্রামের আবু বক্কার সিদ্দিকের ছেলে সোহেল, হজরত ওরফে হজোর ছেলে শহিদ ও রাজ্জাকের ছেলে রিপন।

আদালত সূত্র জানিয়েছে, বরিশালের বাখেরগঞ্জ থানার পশ্চিম চড়ামুদ্দিন গ্রামের শাহআলম শিকদারের সঙ্গে বন্ধুত্ব ছিল আসামি আজগর মোল্যার। আজগর আলীর বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে ১০ জুন শাহআলম তার বোনকে নিয়ে শার্শার জামতলা বাজারে আসে। এ সময় একটি মোটরসাইকেলে আজগর আলী তাদের বাড়িতে যাওয়ার কথা বলে রুদ্রপুর গ্রামে নিয়ে যায়। রাত ১০টার দিকে রুদ্রপুরে খালপাড়ের একটি ধনচে ক্ষেতের মধ্যে নিয়ে যায়। সেখানে আজগরের সঙ্গে থাকা অপর আসামিরা শাহআলম ও তার বোনকে আটক করে আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

শাহআলম বাড়িতে ফোন করে বিকাশের মাধ্যমে ৭৩ হাজার টাকা এনে দেয়। এছাড়া তার বোনের কাছে থাকা ব্যাংকের ক্যাশ কার্ড দিয়ে আরও ৩০ হাজার টাকা তুলে নেয় আজগর। এ সময় শাহআলমকে আটকে রেখে তার বোনকে গণধর্ষণ করে আসামিরা।

‘ক্রিকেটের মতোই বাংলাদেশ বিশ্বে মর্যাদার আসনে’

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি বলেছেন, ক্রিকেটের মতোই বাংলাদেশ বিশ্বে মর্যাদার আসন তৈরি করেছে। এই সফলতা অব্যাহত রাখার জন্য স্ব স্ব স্থান থেকে যথাযথ দায়িত্ব পালন করতে হবে। এক্ষেত্রে যুবকদের ভূমিকা গুরুত্বপূর্ণ। যুবকরা সঠিক এবং সুশৃঙ্খল পথে পরিচালিত হলেই অনেক বড় অর্জন সম্ভব। তিনি টঙ্গীবাড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে যুব লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। উপজেলা যুব লীগের সভাপতি রেজাউর রহমান ডিউকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক ও উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান শিল্পী প্রমুখ।