১৩ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিশুসহ মায়ের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১১ নবেম্বর ॥ গাজীপুরে দু’বছরের শিশুসন্তানকে নিয়ে অন্তঃসত্ত্বা এক গৃহবধূ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জেরে বুধবার এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে। নিহতরা হলো শ্রীপুর উপজেলার বরমী এলাকার হেলাল উদ্দিনের স্ত্রী ফাতেমা (৩৭) ও তাদের ছেলে ফাহাদ (২)।

এলাকাবাসী ও নিহতদের স্বজনরা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকার আলফাজ উদ্দীনের বাড়িতে স্ত্রী-সন্তানকে নিয়ে ভাড়া বাসায় থেকে হেলাল উদ্দিন এলাকায় রাজমিস্ত্রির কাজ করে। পারিবারিক কলহে মঙ্গলবার রাতে হেলাল উদ্দিনের সঙ্গে ফাতেমার বাগ্বিত-া হয়। এর জের ধরে বুধবার ভোরে ফাতেমা তার দু’বছরের শিশুসন্তান ফাহাদকে নিয়ে বাসার পার্শ্ববর্তী জয়দেবপুর-রাজশাহী রেলসড়কে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ট্রেনের ধাক্কায় ও নিচে কাটা পড়ে ছিন্ন বিছিন্ন হয়ে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

ফ্লাইওভার নয়, যানজট নিরসনে চাই টেকসই পরিবহন ব্যবস্থা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ ফ্লাইওভার না করে যানজট নিরসনে চট্টগ্রাম নগরীতে টেকসই পরিবহন ব্যবস্থা চালুর দাবি জানিয়েছে পরিকল্পিত চট্টগ্রাম ফোরাম। বুধবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে সংগঠনটির নেতৃবৃন্দ এ দাবি জানান।

সংগঠনের সহ-সভাপতি প্রকৌশলী সুভাষ চন্দ্র বড়ুয়া বলেন, মুরাদপুর-লালখানবাজার যে উড়ালসেতু হচ্ছে এবং সেটি বিমানবন্দর পর্যন্ত সম্প্রসারণের চিন্তা ভবিষ্যতের জন্য মোটেই ভাল হবে না। ‘ফ্লাইওভার নির্মাণের যথার্থতা এবং পরিবহন খাতের উন্নয়নে চট্টগ্রামের দুর্দশা’ শীর্ষক লিখিত বক্তব্যে তিনি এ কথা বলেন।

কালকিনিতে বাতিল হলো শিক্ষক নিয়োগ

খবর প্রকাশ

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ১১ নবেম্বর ॥ গত মঙ্গলবার দৈনিক জনকণ্ঠের ‘কালকিনিতে স্কুল শিক্ষক নিয়োগে অনিয়ম’ এ শিরোনামে একটি সচিত্র সংবাদ প্রকাশের পর অবশেষে বাতির হলো শিক্ষক নিয়োগ।

জানা গেছে, উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নিয়োগে অনিয়ম করে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সুবাশ চন্দ্র হালদার, প্রধান শিক্ষক সদেব চন্দ্র বাড়ৈ ও উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ রায়।

এ ব্যাপারে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিষ্ণু রঞ্জন দাস বলেন, আমার কাছে এ বিষয়ে ডিজি অফিস থেকে ফ্যাক্স এসেছে। আমি প্রধান শিক্ষককে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে নিয়োগ স্থগিতের নির্দেশ দিয়েছি।

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার মোজাম্মেল হক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১১ নবেম্বর ॥ নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মের হক পিপিএম জেলায় আইনশৃঙ্খলা রক্ষা, মাদক নিয়ন্ত্রণ, সন্ত্রাস দমনে অবদান রাখায় রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন। অক্টোবর মাসের কাজের মূল্যায়ন শেষে সোমবারের মাসিক সভায় তাঁর হাতে শ্রেষ্ঠ পুলিশ সুপারের ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন, ডিআইজি মোঃ ইকবাল বাহার পিপিএম।