২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেখ হাসিনা মোদি শুভেচ্ছা বিনিময়

কূটনৈতিক রিপোর্টার ॥ সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান উৎসব দীপাবলী উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোনে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ সময় সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধের লড়াইয়ে সহায়তার জন্য শেখ হাসিনাকে ধন্যবাদ জানান ভারতের প্রধানমন্ত্রী। বুধবার ঢাকার ভারতীয় হাইকমিশন থেকে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সূত্র জানায়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানান। বুধবার সকালে ভারতের প্রধানমন্ত্রী টেলিফোন করেন। এ সময় দুই নেতা পারস্পরিক কুশল বিনিময় করেন।

ঢাকার ভারতীয় হাইকমিশনের বিজ্ঞপ্তিতে বলা হয়, দীপাবলী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কুশল বিনিময় করেছেন। এ সময় জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধের লড়াইয়ে সহায়তার জন্য শেখ হাসিনাকে ধন্যবাদ জানান মোদি।

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একটি টুইটেও এই টেলিফোনালাপের কথা উল্লেখ করেছেন। এতে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা হলো, আমি তাকে দীপাবলীর শুভেচ্ছা জানিয়েছি। আর সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করার জন্য ধন্যবাদ জানিয়েছি।

উল্লেখ্য, এর আগেও একাধিকবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিভিন্ন উৎসব উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও টেলিফোন করে শুভেচ্ছা জানিয়েছিলেন।

নির্বাচিত সংবাদ