২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সোনারগাঁওয়ে শীর্ষ সন্ত্রাসী আরমানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ১১ নবেম্বর ॥ সোনারগাঁওয়ে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী আরমান হোসেনকে (২৮) হাত-পায়ের রগ ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুুধবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা এলাকায় প্রকাশ্যে এ নৃশংস হত্যাকা- ঘটে। পুলিশ নিহত আরমানের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সন্ত্রাসী আরমান হোসেন কুমিল্লার মেঘনা থানার বাঘাইকান্দা গ্রামের মঞ্জুর কাদেরের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সন্ত্রাসী আরমান হোসেন সন্ধ্যায় ঢাকা থেকে মোটরসাইকেলযোগে সোনারগাঁওয়ে তার বাড়িতে যাচ্ছিল। এ সময় আরমান ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আফিয়া সিএনজি পাম্পের সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তার গতিরোধ করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হাত-পায়ের রগ ও গলা কেটে পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। আরমান দীর্ঘদিন ধরে গোহাট্টা গ্রামে মামার বাড়িতে বসবাস করছিল।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মঞ্জুর কাদের জানান, আরমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ ও চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে এক ডজনের অধিক মামলা রয়েছে।