১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মির্জাপুরে বাস-লেগুনা সংঘর্ষ ॥ নিহত ৪

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ১১ নবেম্বর ॥ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চড়পাড়া নামক স্থানে বাস ও একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত হয়েছেন। নিহতরা হলেনÑ লেগুনাচালক দিলীপ (৪৮), সজল (২২), শিমূল (২২) ও হারাধন সরকার (৩২)।

জানা গেছে, বুধবার দুপুরে মির্জাপুর বাজারের ব্যবসায়ী বিএস এন্টারপ্রাইজের পোলার, প্রাণ, ডিপ্লোমা, এসিআই ও ভরসা ম্যাচ কোম্পানির মাল নিয়ে উপজেলার জামুর্কী, পাকুল্যা বাজারসহ বিভিন্ন এলাকায় মাল বিক্রি করে মির্জাপুর সদরে আসছিল। পথিমধ্যে মহাসড়কের মির্জাপুর উপজেলা সদরের পোস্টকামুরী চড়পাড়া নামক স্থানে পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ তিনজন মারা যান।

এ সময় মহাসড়কের উভয় পাশে কমপক্ষে চার কিলোমিটারজুড়ে যানজটের সৃষ্টি হয়।

দিনাজপুরে কলেজছাত্রী

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, বীরগঞ্জ উপজেলায় বুধবার সকালে মাইক্রোবাসচাপায় শাহানাজ পারভীন (১৮) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছে। শাহনাজ উপজেলার মোহনপুর ইউনিয়নের বৈরাগীবাজার গ্রামের মোঃ শাহজাহানের কন্যা এবং গোলাপগঞ্জ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। বেলা ১১টায় উপজেলার নিজপাড়া ইউনিয়নের বীরগঞ্জ-গোলাপগঞ্জ সড়কের কৈকুড়ি কালীমন্দির নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বরিশালে ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, বরিশালে নগরীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে অংশগ্রহণকারীদের নিয়ে ফেরা বাসের চাপায় রিক্সাযাত্রী কবির মল্লিক (৪৫) নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর পৌনে একটার দিকে নগরীর বান্দ রোডের চাঁনমারী এলাকায়। নিহত কবির মল্লিক সদর উপজেলার চরবাড়িয়া গ্রামের কাদের মল্লিকের পুত্র।

নওগাঁয় শিশু

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, বুধবার সকাল ১০টার দিকে মান্দায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাসেল (৮) নামে এক শিশু নিহত হয়েছে। উপজেলার দেলুয়াবাড়ি-চকগৌরী রাস্তার রামনগর বড় মসজিদের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল রামনগর গ্রামের সুলতান হোসেনের ছেলে।

কক্সবাজারে কৃষক

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, কক্সবাজার সদর খরুলিয়া দরগাপাড়া প্রধান সড়কে টমটমের চাকায় পিষ্ট হয়ে আমির রশিদ নামে এক কৃষক মারা গেছেন। বুধবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। নিহত আমির রশিদ (৪৫) খরুলিয়া সুতার চর এলাকায় মৃত আবুল খায়েরের পুত্র। শাকবোঝাই টমটম নিয়ে তিনি বাংলাবাজার যাচ্ছিলেন বিক্রির উদ্দেশ্যে।