১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে তরুণকে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজধানীতে সংঘবদ্ধ দলের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। নিহতের নাম মোঃ হাফিজ ওরফে হাফেজ (২৫)।

রাজধানীর পূর্ব রামপুরা নবীনবাগ বালুরমাঠ (নতুন রাস্তা) এলাকায় বুধবার রাত ৮টার দিকে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। বন্ধুরা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এ ঘটনায় আহত হয়েছে নিহত হাফেজের বন্ধু পলাশ। তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পলাশ সাংবাদিকদের জানায়, রামপুরা এলাকার শামীম ও মুন্নাসহ ২০-২৫ জনের একটি দল তাদের ওপর হামলা চালিয়ে হাফেজকে এলোপাথাড়ি ছুরিকাঘাতে হত্যা করে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম সাংবাদিকদের জানান, তালতলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রক্তাক্ত অবস্থায় তরুণী উদ্ধার ॥ এদিকে বুধবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের শূুটিং ক্লাবের পাশে ডাঃ ফজলে রাব্বি পার্কের টয়লেট থেকে রিজিয়া খাতুন লিজা (২১) নামের এক তরুণীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) রমজান আলী সাংবাদিকদের জানান, রিজিয়ার ব্যবহৃত মোবাইল ফোনের কললিস্ট চেক করে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। তার গ্রামের বাড়ি পটুয়াখালী। বাবার নাম বেলায়েত হোসেন। তিনি বাড্ডা এলাকায় ভাড়া বাসায় থাকেন।

রিজিয়া বিভিন্ন বাসায় আরবী পড়াতেন বলে প্রাথমিকভাবে জানা যায় বলে গুলশান থানার এসআই জানান। তিনি বলেন, উদ্ধার করার সময় রিজিয়ার হাতে ধারালো ছুরি মুষ্টিবদ্ধ ছিল। তার পেটে ছুরিকাঘাতের ধরন দেখে মনে হচ্ছে তিনি আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন।