২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আশার ফিজিওথেরাপি ক্যাম্প উদ্বোধন

আশার ফিজিওথেরাপি ক্যাম্প উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ বেসরকারি উন্নয়ন সংস্থা আশার উদ্যোগে জেলার খিদিরপুর ব্রাঞ্চে বৃহস্পতিবার ৩ দিন ব্যাপি ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।

ফিজিওথেরাপি ক্যাম্পের উদ্বোধনি অনুষ্ঠানের প্রধান অতিথি মাঝপাড়া ইউপি চেয়ারম্যান মো: ফারুখ আমমেদ খান, উদ্বোধন করেন। আশা পাবনা জেলার ডিস্ট্রিক ম্যানেজার জনাব তৌফিক উদ্দিন আহম্মদের সভাপতিত্বে ক্যাম্প পরিচালনা করেন ফিজিওথেরাপি ক্যাম্প ইনচার্জ, কুষ্টিয়া ও বগুড়া জোনের জুনিয়র ফিজিও থেরাপিস্টস মো: জুবায়ের আলম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পাবনা সদর অঞ্চলের আর এম মো: মাহবুবুর রহমান, ইউপি সদস্য মো: শহিদুল্লাহ শেখ এবং ব্রাঞ্চের কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। সভা পরিচালনা করেন দেবোওর অঞ্চলের আরএম মেহবুব হাসান।

সভাপতি বক্তব্যে বলেন, আশা ক্ষুদ্র ঋণ কার্যক্রমের পাশাপাশি সামাজিক কার্যক্রম হিসেবে প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ, স্বাস্থ্য সচেতনতা, স্বাস্থ্য সেবা, স্যানিটেশন কার্যক্রম, চক্ষুু চিকিৎসা, চিকিৎসা সহায়তা, ভার্মিকপোষ্ট ও ফিজিও থেরাপি ক্যাম্প নিজস্ব অর্থায়নে পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় চলমান কার্যক্রমে ফিজিওথেরাপি ক্যাম্পের আয়োজন করা হয়েছে।