২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ব্যবসায়ী ও বৃদ্ধকে কুপিয়ে হত্যা

  • গৃহবধূ শিশু ও জামাইয়ের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ মাদারীপুরে ডকাতের কোপে বৃদ্ধকে ও পাবনায় বিরোধের জেরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া ফরিদপুরে গৃহবধূর মৃতদেহ রেখে স্বামীর পলায়ন, লক্ষ্মীপুরে শিশু ও জামাইয়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

মাদারীপুর ॥ শিবচরে সৌদি প্রবাসী নান্নু মুন্সীর বাড়িতে ডাকাতির সময় গৃহকর্তার পিতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে চলে যায় ডাকাতরা। বুধবার রাতে উপজেলার উৎরাইল ইউনিয়নের নয়াবাজারে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে।

জানা গেছে, শিবচর উপজেলার উৎরাইল ইউনিয়নের নয়াবাজার এলাকার সৌদি প্রবাসী নান্নু মুন্সীর বাড়িতে বুধবার গভীর রাতে একদল ডাকাত সিঁধ কেটে ঘরে প্রবেশ করে ডাকাতির চেষ্টা করে। এসময় গৃহকর্তার পিতা মোসলেম মুন্সী (৬০) বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে ডাকাতদল পালিয়ে যায়। তারা পালিয়ে যাওয়ার সময় মোসলেম মুন্সীর ছেলে সোহেল মুন্সীসহ আরও দুজনকে কুপিয়ে আহত করে।

ফরিদপুর ॥ সালথায় শ্বশুরবাড়ির সামনে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেল স্বামী। বুধবার গভীর রাতে উপজেলার ভাওয়াল ইউনিয়নের আত্মপুরা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত গৃহবধূর নাম আসমা বেগম (৩৫)। তিনি উপজেলার ভাওয়াল ইউনিয়নের চিলের কামদিয়া গ্রামের মনির মাতুব্বরের প্রথম স্ত্রী ও পাশের আত্মপুরা গ্রামের বাদশা মাতুব্বরের মেয়ে।

এলাকাবাসীরা জানায়, বুধবার রাত দুটার দিকে নারায়ণগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের একটি এ্যাম্বুলেন্সে করে মনির তার প্রথম স্ত্রী আসমা বেগমের লাশ তার শ্বশুরবাড়ি আত্মপুরা গ্রামে নিয়ে আসেছেন। এসময় স্থানীয়রা লাশবাহী গাড়ির গতিরোধ করলে মনির মাতুব্বর গাড়ি থেকে নেমে কৌশলে দ্রুত পালিয়ে যায়। পরে আসমার স্বজনরা লাশটি সনাক্ত করেন।

লক্ষ্মীপুর ॥ বুধবার রাতে লক্ষ্মীপুর জেলা সদরের সমসেরাবাদ এলাকা থেকে প্রিয়া নামে চার বছর বয়সের একটি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পিতার নাম আমীর হোসেন। অভিযোগ সৎমা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

রায়পুর, লক্ষ্মীপুর ॥ রায়পুরে বৃহস্পতিবার সকালে সবুজ (৪০) নামে এক জামাইয়ের ঝুলন্ত লাশ চরপাতা গ্রামের শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। সবুজ ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ সাহেবগঞ্জ গ্রামের ননা মিয়ার ছেলে। এলাকাবাসী জানান, প্রায় ১৫ বছর আগে ফরিদগঞ্জ উপজেলার ননা মিয়ার ছেলে সবুজের সঙ্গে চরপাতা গ্রামের তোফায়েল আহম্মদে মেয়ে লিলু বেগমের বিয়ে হয়। বিয়ের ৫ বছর পর থেকে সবুজ চরপাতা গ্রামের শ্বশুরবাড়িতে বসবাস করে আসছিলেন। বৃহস্পতিবার ভোরে বাড়ির পাশের বাগানের একটি গাছের সঙ্গে সবুজের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। পুলিশ লাশ উদ্ধার করে।

পাবনা ॥ শহরের রাধানগর মহলায় ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে ব্যবসায়ী সুধাংশু বসাককে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সুধাংশু বসাক পাবনা পৌর এলাকার রাধানগর মহলার নিমাই বসাকের ছেলে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে । পুলিশ জানিয়েছে, ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে বিকেল সাড়ে ৩টার দিকে কয়েক যুবক সুধাংশু বসাকের বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তাকে দ্রুত পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৪টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নির্বাচিত সংবাদ