২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

কে ক্র্যাফট

দেশের অন্যতম ফ্যাশন হাউস কে ক্র্যাফ্ট ক্রেতাদের আগ্রহ-আকাক্সক্ষা ও পরিতৃপ্তির বিষয়টিকে গুরুত্বের সঙ্গে বিবেচনা করে বিশেষ পণ্যের ওপর মূল্য ছাড় দিয়ে নির্দিষ্ট ৬টি শোরুমে ডিসকাউন্টের আয়োজন করেছে, যেখানে ক্রেতারা ৩১ নবেম্বর ২০১৫ পর্যন্ত স্বল্প মূল্যে পণ্য ক্রয় করতে পারবে। এখানে রয়েছে নানা রঙের সমন্বয়ে অলংকৃত সুতি ও এন্ডির সালোয়ার-কামিজ, মেয়েদের ফতুয়া, টপ্স, স্কার্ট, সুতি এন্ডি ও সিল্কের শাড়ি, ছেলেদের ফতুয়া, শার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি, টি-শার্ট ও শিশুদের পোশকের সম্ভার।

আর এই বিশেষ আইটেমগুলো পাওয়া যাচ্ছে কে-ক্র্যাফ্টের বনানী ১১ নাম্বার রোড, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, নিউ বেইলি রোড ও আজিজ সুপার মার্কেট শাহবাগ এ।

চারুলতা অনলাইন টিভি

আযান ক্রিয়েশন নিবেদিত চারুলতা কুটির প্রোডাকশন হাউস প্রযোজিত আপনাদের মাঝে অল্পদিনের মধ্যে আসতে যাচ্ছে চারুলতা টিভি অনলাইন এবং ম্যাগাজিন স্টিল স্যুট, ভিডিও স্যুট, বিহাইন্ড দ্য স্যুট। এই স্যুট-এ থাকবে সবার পরিচিত ৪ জন সিনিয়র মডেল এবং ৪ জন নতুন মডেল। এছাড়া স্টিল ফটোগ্রাফার, কোরিওগ্রাফার, ভিডিও গ্রাফারের সমন্বয়ে এক্সক্লুসিভ কাজগুলো দেখানো হবে চারুলতা কুটির অনলাইন টিভিতে। চারুলতা কুটির প্রোডাকশন হাউসের কর্ণধার শাওন রহমান জানান, সঠিক সংস্কৃতিকে সঠিকভাবে তুলে ধরাই চারুলতা পরিবারের একমাত্র কাজ। সবার মতামত নিয়েই এর পথচলা শুরু হবে। মতামত ব্যক্ত করতে ইমেইল করতে পারেন পযধৎঁষড়ঃধ৬৮১মসধরষ.পড়স

গ্র্যান্ড ওয়েডিং

শীতের আগমনের সঙ্গে সঙ্গেই আমাদের দেশে বেড়ে যায় বিয়ের আমেজ। এই সময়টায় চারদিকে বিয়ে বিয়ে রব ওঠে। বর্তমান বিয়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অংশ হলো ফটোগ্রাফি। বিয়ের ফটোগ্রাফি এখন অনেক দূর এগিয়ে গেছে। কতটা এগিয়েছে তার প্রমাণ মেলে ওয়েডিং ফেয়ারগুলোতে গেলেই। এমনই একটি গ্র্যান্ড ওয়েডিং ফেয়ার ১২-১৪ নভেম্বর তিন দিনব্যাপী ধানম-ি দৃক গ্যালারিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। ‘বিবাহ যাত্রা’ শীর্ষক এই মেলার যৌথ আয়োজক ড্রিমি ওয়েডিং এবং ওয়েডিংবিছ। উক্ত অনুষ্ঠানে থাকবে ছবির প্রদর্শনী, বুকিং এবং ক্লায়েন্টদের জন্য বিভিন্ন প্যাকেজে থাকছে ১০% পর্যন্ত ছাড়সহ আরো নানা আয়োজন। এ সম্পর্কে বিস্তারিত জানতে ও বুকিংয়ের জন্য যোগাযোগ করুন : রিপন খান ০১৯১১৩৬৮২১৭। আর বিয়ের ফটোগ্রাফি ও বিয়ের ইভেন্টের নানা দিক সম্পর্কে জানতে ঘুরে আসতে পারেন তিন দিনের ওয়েডিং ফেয়ার থেকে।

শিরোনামহীন

শীতকে সামনে রেখে ফ্যাশন হাউস শিরোনামহীন নিয়ে এসেছে অসংখ্য নতুন ডিজাইনের শীতের পোশাক। শিরোনামহীন এর এক্সক্লুসিভ শীতের পোশাকের মধ্যে রয়েছে হুডি, ফুলহাতা টি শার্ট, পলো শার্ট, জ্যাকেট ইত্যাদি। এসব ডিজাইনের ক্ষেত্রে প্রাধান্য পেয়েছে তারুণ্যের পছন্দ। শীত উপশম তো বটেই ফ্যাশনে ভিন্ন লুক এনে দিতে পারে শিরোনামহীন এর এই নতুন কালেকশন। এসব পোশাকের দামও সবশ্রেণীর ক্রেতাদের নাগালের মধ্যে। এছাড়াও শিরোনামহীন এর পোশাকের মধ্যে টি শার্ট এবং পলো শার্ট। শিরোনামহীন এর পাইকারি বিক্রয়কেন্দ্র : ১৫০, সিটি প্লাজা [২য় তলা], ব্লক-এ, ফুলবাড়িয়া সুপার মার্কেট-২, ঢাকা- ১০০০। মোবাইল : ০১৯৮৯১৫৮১৬৪। শিরোনামহীন এর সব ধরনের পোশাকেই সর্বোচ্চ মান ও আধুনিকতার নিশ্চয়তা নিশ্চিত করা হয় বলে দাবি করেন হাউসের উদ্যোক্তারা।

ওমেন্স ওয়ার্ল্ড

বিয়ের আগে থেকে নিয়মিত রূপচর্চার মাধ্যমে আপনি পেতে পারেন বিশেষ দিনের কাক্সিক্ষত লুক। আর গায়ে হলুদ, বিয়ে, বৌভাতের সাজের জন্য কয়েকটি ধাপে সাজানো হয়েছে ওমেন্স ওয়ার্ল্ডের শীতকালীন ব্রাইডাল প্যাকেজ। বিভিন্ন প্যাকেজে ফেসিয়াল, পেডিকিওর মেনিকিওর, ওয়াক্সিং পাবেন সম্পূর্ণ ফ্রি। মাত্র ছয় হাজার টাকা থেকে শুরু আর তাই আপনি সাধ ও সাধ্যের মধ্যে বেছে নিতে পারবেন পছন্দ অনুযায়ী বিয়ের আগের যতœ ও সাজের প্যাকেজ। ওমেন্স ওয়ার্ল্ডের শীতকালীন ব্রাইডাল প্যাকেজ থেকে আপনারটি বেছে নিতে যোগাযোগ করুন : গুলশান : ০১৭৩৩২২৬১৫১

মাইসেল

দেশে সবচেয়ে কম দামের থ্রিজি স্মার্ট ফোন এলিয়েন এসএক্স থ্রি (অষরবহ ঝঢ৩) নিয়ে এল মাইসেল মোবাইল। মাত্র ২ হাজার ৬শ’ ৯৯ টাকা দামে ৩.৫ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লের আর্কষণীয় ও সিøম ডিজাইনের এই হ্যান্ডসেটটিতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। যা বর্তমান সময়ের চাহিদা পূরণে সক্ষম।