২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিদেশে বসে চক্রান্ত করছে খালেদা জিয়া- নীলফামারীতে সংস্কৃতিমন্ত্রী

বিদেশে বসে চক্রান্ত করছে খালেদা জিয়া- নীলফামারীতে সংস্কৃতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ সংস্কৃতিমন্ত্রী আাদুজ্জামান নুর এমপি বলেছেন দেশের জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। তাই তিনি এখন বিদেশে বসে বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত হয়েছেন। তিনি সেখানে বসেই নীলনক্সা করে একটি অপশক্তির মাধ্যমে একের পর বাংলাদেশের মাটিতে বোমা হামলা, মানুষ খুন করে চলেছেন। তার একটাই কারন বাংলাদেশের ক্ষমতা দখল করা। কিন্তু তিনি জানেন না বাংলাদেশ মানুষজন এখন অনেক সচেতন। তারা (বিএনপি) যখন ক্ষমতায় ছিল তখন দেশের উন্নয়নের পরিবর্তে লুটপাট চালিয়ে কোটি কোটি টাকা দুর্নীতি করেছে। তাদের দুনীতির কথা এ দেশের সাধারন মানুষজন ভুলেনি। ভুলেনি বিগত ৫ জানুয়ারীর জাতীয় নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি জামায়াত জ্বালাও পোড়াও এবং সংখ্যালঘু পরিবারের বাড়িঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেয়া ও লাগাতার হরতাল এবং অবরোধ ডেকে কৃষক সহ দেশের শিল্পকলকারখানার উৎপাদন ব্যাহত করেছে।

আজ শুক্রবার সকাল ১১টায় নীলফামারী জেলা যুবলীগের আয়োজনের আওয়ামী যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের বিশাল সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে এই কথা গুলো বলেন।

জেলা যুবলীগের সভাপতি এ্যাডঃ রমেন্দ্র বর্ধন বাপীর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ার কামাল আহমেদ, সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক, সদর আওয়ামী লীগের সভাপতি আলিমুদ্দিন বসুনিয়া, সাধারন সম্পাদক আবুজার রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মোসফিকুল ইসলাম রিন্টু, কৃষকলীগের সভাপতি এ্যাডঃ অক্ষয় কুমার রায়, জেলা যুবলীগের সাধারন সম্পাদক সায়িদ মাহমুদ, সাংঘঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট, জেলা স্বচিপের সাধারন সম্পাদক ডাঃ মজিবুল হাসান শাহীন সহ স্থানীয় আওয়ামী লীগ ও ছয় উপজেলার যুবলীগের নেতাকর্মী সহ প্রমুখ।

নির্বাচিত সংবাদ