২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নূর হোসেন কারাগারে

নূর হোসেন কারাগারে

অনলাইন রিপোর্টার ॥ ভারত থেকে ফিরিয়ে আনার পর চাঞ্চল্যকর সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনকে কারাগারে পাঠিয়েছে নারায়াণগঞ্জের আদালত।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের বিচারিক হাকিম শহিদুল ইসলাম সাত খুনসহ ১১ মামলায় নূর হোসেনকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করে এই আদেশ দেন।

এর আগে দুপুর আড়ইটার দিকে জেলা পুলিশ লাইন্স থেকে আদালতে নেওয়া হয় নূর হোসেনকে। এরপর তাকে নারায়াণগঞ্জ মুখ্য মহানগর হাকিম আদালতে তোলা হয়।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকায় র‍্যাব সদর দফতর থেকে পুলিশ ও র‌্যাবের কঠোর নিরাপত্তায় তাকে নারায়ণগঞ্জে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার ড. খন্দকার মহিদউদ্দিন সকালে জানান, নূর হোসেনকে জেলা পুলিশ লাইন্সে রাখা হয়েছে। যেকোন সময় তাকে আদালতে তোলা হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ১১টা ৩৩ মিনিটে যশোরের বেনাপোল সীমান্তে বাংলাদেশের আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে নূর হোসেনকে হস্তান্তর করে ভারত।

পরে সেখান থেকে র‌্যাব হেফাজতে তাকে শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে নিয়ে আসা হয় ঢাকার উত্তরায়, র‌্যাব সদরদফতরে। সেখানে সাত খুনের মামলার তদন্ত কর্মকর্তার কাছে নূর হোসেনকে হস্তান্তর করে র‌্যাব।

গত বছরের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জে প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে ছয়জনের এবং পরদিন আরেকজনের লাশ পাওয়া যায়। চাঞ্চল্যকর এই ঘটনার পরপরই ভারতে পালিয়ে যান প্রধান আসামি নূর হোসেন।

নির্বাচিত সংবাদ