২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই ঘন্টায়    
ADS

কাল থেকে শুরু ওয়ালটন জেলা প্রশাসক কাপ ফুটবল

স্পোর্টস রিপোর্টার ॥ কাল শনিবার থেকে সাতক্ষীরায় শুরু হচ্ছে ‘ওয়ালটন জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট (সাতক্ষীরা)।’ সাতক্ষীরা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) তত্ত্বাবধানে আয়োজিত এই টুর্নামেন্ট চলবে ২৪ নবেম্বর পর্যন্ত। উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে সাতক্ষীরা সদর উপজেলা বনাম কলারোয়া উপজেলা।

কাল দুপুর ২টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করবেন আবদুস সামাদ (বিভাগীয় কমিশনার, খুলনা)। বিশেষ অতিথি থাকবেন বাদল রায় (সহ-সভাপতি, বাফুফে), ও এফএম ইকবাল বিন আনোয়ার (ফার্স্ট সিনিয়র অতিরিক্ত পরিচালক, ওয়ালটন গ্রুপ)। আরও উপস্থিত থাকবেন চৌধুরী মঞ্জুরুল কবির (পিপিএম, বার, পুলিশ সুপার, সাতক্ষীরা)। প্রতিযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন নাজমুল আহসান (জেলা প্রশাসক ও প্রধান উপদেষ্টা, জেলা ফুটবল এ্যাসোসিয়েশন, সাতক্ষীরা)।

এই টুর্নামেন্টে আটটি দল অংশ নিবে। যার মধ্যে সাতক্ষীরার সাতটি উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা থেকে দল রয়েছে। দলগুলো হল- সাতক্ষীরা সদর, আশাশুনী, কালিগঞ্জ, কলারোয়া, তালা, দেবহাটা, শ্যামনগর ও সাতক্ষীরা পৌরসভা। এ আসরে জাতীয় দলের খেলোয়াড়, আবাহনী, মোহামেডান, শেখ জামাল ধানম-ি, শেখ রাসেল ক্লাব, মুক্তিযোদ্ধা, ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের খেলোয়াড়সহ অনেক বিদেশী খেলোয়াড়রা বিভিন্ন দলের হয়ে খেলবেন।