২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ময়মনসিংহে স্কুলছাত্রী হত্যার অভিযোগে এমপির গাড়িচালক আটক

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ জেলা পরিষদ স্কুলের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী নাদিরা আক্তারকে (১২) জবাই করে হত্যার ঘটনায় জড়িত অভিযোগে এমপির গাড়িচালক শাহজাহান হাবিব মুন্নাকে (২০) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে শহরের সানকিপাড়া হেলথ অফিসারের গলির বাসা থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। হাবিব ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসন থেকে নির্বাচিত আওয়ামী লীগের এমপি আনোয়ারুল আবেদীন তুহীনের প্রাইভেটকার চালক। এ ঘটনায়

শুক্রবার নাদিরার বাবা ইন্নছ আলী বাদী হয়ে হাবিবকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের জন্য নাদিরার লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ময়মনসিংহ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী ইমারত হোসেন জানান, সংসদ সদস্য তুহীন সানকিপাড়ার বাসায় কৌশলে হাবিবকে ডেকে নিয়ে গোয়েন্দা পুলিশে ধরিয়ে দেন। গোয়েন্দা পুলিশ হাবিবকে জিজ্ঞাসাবাদ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাবিব পুলিশের কাছে নাদিরা হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে সাংবাদিকদের জানান পুলিশ সুপার মঈনুল হক।

বাসায় যেতে মানা করার জের ধরে বৃহস্পতিবার দুপুরে স্কুল ছুটির পর নাদিরাকে প্রাইভেটকারে তুলে নেয় হাবিব। পরে শহরের বাদে কল্পা বাইপাস মোড় থেকে সন্ধ্যার দিকে নাদিরার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

পরিবারের অভিযোগ, হাবিব নানা অজুহাতে মাসকান্দার গনশার মোড় এলাকার নাদিরার বাসায় যাতায়াত করত। নাদিরার বাবা-মা হাবিবকে বাসায় আসতে নিষেধ করেছিল। হাবিব নাদিরার আপন ফুফাত ভাই।