২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অন্যত্র দুই লাশ উদ্ধার সোনারগাঁওয়ে বৃদ্ধাকে গলা কেটে হত্যা

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে বৃদ্ধাকে গলা কেটে হত্যা করা হয়েছে। এছাড়া চুয়াডাঙ্গায় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ ও ভালুকায় এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদেরÑ

নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নে ইছবগঞ্জ গ্রামে ফিরোজা বেগম (৬৫) নামের এক বৃদ্ধাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে বৃদ্ধার ইছবগঞ্জ বাড়ি থেকে পুলিশ লাশ উদ্ধার করে। ফিরোজা বেগম ইছবগঞ্জ গ্রামের মৃত সোনা মিয়ার স্ত্রী। পুলিশ ও এলাকাবাসী জানান, ফিরোজা তার সৌদি প্রবাসী ছোট ছেলে মতিউর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস সুপ্তির সঙ্গে থাকত। সুপ্তি উচ্চ মাধ্যমিকে লেখাপড়া করছে। কলেজে পরীক্ষা থাকার কারণে বৃহস্পতিবার বিকেলে সুপ্তি ফতুল্লার ভোলাইল বাপের বাড়ি চলে যায়।

চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা ভুলটিয়া গ্রাম থেকে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথায় গুলির চিহ্ন রয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে

পুলিশ জানায়, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার নলডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে রবি (৪৬) ৩ দিন আগে কোর্টে হাজিরা দিতে আসে।

ভালুকা ময়মনসিংহ ॥ ভালুকায় মৎস্য খামার থেকে বৃহস্পতিবার রাতে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। জানা যায়, উপজেলার ভরাডোবা গ্রামের কুমাইড়া বিলে মহন মিয়ার মৎস্য খামারে একটি অজ্ঞাত ব্যক্তির লাশ ভাসতে দেখে লোকজন পুলিশে খবর দেন।