২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আইটেম গানে হেজেল কিচ

সংস্কৃতি ডেস্ক ॥ বলিউডের অন্যতম জনপ্রিয় ‘বর্ডিগার্ড’ চলচ্চিত্রের কারিনা কাপুরের বান্ধবীর কথা মনে আছে। যে কিনা ছায়া নামের একটি চরিত্রে অভিনয় করেছিল। চলচ্চিত্রের শেষের দিকে কারিনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে প্রেমিকা মায়া হিসেবে পরিচয় দিয়ে নিজেই সালমানকে বিয়ে করে। কারিনার বান্ধবী চরিত্রে অসাধারণ অভিনয় করা সেই মেয়েটির নাম হেজেল কিচ। বলিউডে হেজেল কিচ জনপ্রিয়তা অর্জন করেন ২০১১ সালের, সালমান খানের ‘বডিগার্ড’ চলচ্চিত্রের এই মায়া চরিত্রে অভিনয় করে। তবে বেশ কয়েকটি দক্ষিণী চলচ্চিত্রেও কাজ করেছেন হেজেল। তাঁর অভিনীত চলচ্চিত্রের তালিকায় রয়েছে ‘ম্যাক্সিমাম’, ‘কৃষ্ণম বন্দে জগৎগুরুম’, ‘হির এ্যান্ড হিরো’, ‘বাঙ্কে কি ক্রেজি বরাত’। সেলুলয়েড হেজেল দেখেছে তাঁর নানা অবতার। কখনও তিনি নেহাতই পাশের বাড়ির মেয়ে, কখনও বা তিনিই লাস্যময়ী যৌনপ্রতিমা। হেজেল কিচের সেই লাস্যময়ী অবতার দেখা গেছে আইটেম গানের ভিডিও। ‘ম্যাক্সিমাম’ চলচ্চিত্রের আইটেম গান ‘আ আনতে আমলাপুরম’-এ কেমন মাতাল করা নাচে ভক্তদের বুকে অনেকটাই ঝড় তুলেছিলেন হেজেল। যারা চলচ্চিত্রটি দেখেননি তারাও দেখার সুযোগ পাচ্ছেন ইউটিউবে দেয়ার বোদৌলতে। সেখানেও ঝর তুলেছেন হেজেল। এবার বলিউডের চলচ্চিত্রে আইটেম গানেই নিয়মিত হবেন কিনা দেখার বিষয়। বলা যায় না ভাল পারিশ্রমিক পেলে হয়ত বা নিয়মিত হতেও পারেন হেজেল।

তবে সেটার কিছুটা নির্ভর করছেন ক্রিকেটার যুবরাজের ওপর। কারণ যুবরাজ যে তাকে বিয়ে করতে যাচ্ছেন। জানা গেছে, গীতা বসরা আর হরভজন সিংহর বিয়ের আসর থেকে বাড়ি ফিরেছিলেন হেজেল কিচ আর যুবরাজ সিংহ। তারপরই সংবাদটা দিয়েছেন যুবরাজ নিজেই! টুইটারে তিনি জানান, অবশেষে হেজেল কিচের সঙ্গে বাগদান পর্বটি সেরে ফেলেছেন তিনি! জানা গেছে, বাগদানের সময়ে হেজেল আর যুবরাজ ছিলেন বালিতে। সেখানেই ছিমছাম ভাবে, সবার চোখের আড়ালে এক সঙ্গে জীবন কাটানোর অঙ্গীকার করলেন তাঁরা।

এর পরেই বিয়ের পালা! খবর এসেছে, খুব বেশি দেরি করছেন না যুবরাজ। সামনের ফেব্রুয়ারিতেই বিয়েটাও সেরে নেবেন তিনি! কথা আছে, প্রথা মেনে বিয়ে হবে চ ীগড়ের ফতেহপুর সাহিব জেলার হংসালিওয়ালি গুরু দ্বারে।