১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে দানেশ সভাপতি ও আব্দুল জব্বার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ।

শুক্রবার কড়া পুলিশ পাহাড়ায় ঠাকুরগাঁও জেলা পরিষদ হলে দিনব্যাপি নির্বাচন অনুষ্ঠিত এবং রাতে ফলাফল ঘোষনা করা হয়। নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহন করে।

খয়রুল-জব্বার প্যানেলের সাধারণ সম্পাদক সহ ১১ টি এবং অপরদিকে দানেশ-হাসান প্যানেলের সভাপতি পদ সহ ৬ টি পদের প্রার্থী বিজয়ী হয়।

খয়রুল-জব্বার প্যানেলের বিজয়ী প্রার্থীরা হলেন, সাধারণ সম্পাদক পদে আব্দুল জব্বার, সহ-সভাপতি আব্দুল খালেক, মজিবর রহমান, সহ-সাধারণ সম্পাদক রুহুল আমিন, এন্তাজুল হক এন্তা, প্রচার সম্পাদক নজরুল ইসলাম, সড়ক সম্পাদক বিশ্ব রায়, ইউনুস আলী, কার্যকরি সদস্য আজিজুল ইসলাম, কাওসার আলম, বাবু।

দানেশ-হাসান প্যানেলের বিজয়ী প্রার্থীরা হলেন, সভাপতি পদে দানেশ আলী, অর্থ সম্পাদক প্রতাপ চন্দ্র, দপ্তর সম্পাদক ওবায়দুল, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, কার্যকরি সদস্য জামিল ও আনোয়ার হোসেন ছুটু।

মোট ভোটার ছিল ৩ হাজার ৮ শত ১৭ জন। ভোট প্রদান করেন ৩ হাজার ১৩ জন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাড আব্দুল হামিদ।