২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শেষ হলো ‘ল্যাপটপ ফেয়ার’

অর্থনৈতিক রিপোর্টার ॥ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের শেষ হলো ‘ল্যাপটপ ফেয়ার’। ল্যাপটপ ও আনুষঙ্গিক প্রযুক্তি পণ্যের বিক্রি আর প্রচারে বসেছিল তিনদিনের এই মেলা। এতে নতুন মডেলের ল্যাপটপের পাশাপাশি মেলায় বিক্রি হয়েছে ট্যাব, মোবাইল ফোনসহ আনুষঙ্গিক প্রযুক্তি পণ্য।

ক্রেতা আকর্ষণেও ছিল নগদ মূল্যছাড়সহ বিভিন্ন ধরণের অফার। মেলায় ল্যাপটপ কিনলেই ক্রেতারা পেয়েছেন জ্যাকেট, স্ক্যাচকার্ডসহ নানান অফার। কোন কোন প্রতিষ্ঠান ক্রেতা আকর্ষণে বিভিন্ন পন্যে দিয়েছে সর্বোচ্চ ৫০ শতাংশ মূল্যছাড়। এই বিশেষ ছাড়ের সুযোগে ক্রেতারাও যাচাই বাছাই করে নিজেদের চাহিদামত ল্যাপটপ খুঁজে পেয়েছেন।

মেলায় দর্শনার্থী সমাগম ও বিক্রি নিয়ে সন্তুষ্টির কথা জানালেন অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। মেলার আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের পরিচালন প্রধান নাহিদ এইচ সিদ্দিকী জানালেন, ক্রেতা সমাগম আর বিক্রি বিবেচনায় মেলাকে সফল বলতে হবে।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রযুক্তিবিষয়ক প্রশিক্ষণ প্রতিষ্ঠান ‘এডুমেকার’। সহ-পৃষ্ঠপোষক ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। মেলার টিকিট বুথ পার্টনার ই-স্ক্যান অ্যান্টিভাইরাস, রেডিও পার্টনার পিপলস রেডিও এবং মিডিয়া পার্টনার ছিল প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম।