১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কুমিল্লায় মোবাইল ছিনতাইয়ের জের ॥ ৬ ঘর ভাংচুর, আহত ১০

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৪ নবেম্বর ॥ কুমিল্লায় সন্ত্রাসী হামলায় ৬টি ঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে ৫ মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের বড়দৈন গ্রামে মোবাইল ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলার ঘটনায় ৬টি শ্রমজীবী পরিবারে আতঙ্ক বিরাজ করছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বড়দৈন গ্রামের পার্শ্ববর্তী রতনপুর গ্রামের কয়েক যুবক কর্তৃক ওই ইউনিয়নের হাটবাইর গ্রামের এক যুবকের মোবাইল ছিনতাইয়ের বিষয় মীমাংসার জন্য বড়দৈন গ্রামের শাহাবুদ্দিন চেষ্টা চালায়। এতে ব্যর্থ হলে হাটবাইর, নোয়াগ্রাম, রতনপুর গ্রামের কতিপয় সন্ত্রাসী বড়দৈন গ্রামের শফিউল্লাহর বাড়িতে একটি সংঘবদ্ধ দল শুক্রবার রাতে হামলা ও লুটপাট চালায়।

এ বিষয়ে শফিউল্লাহ জানান, আবুল কাশেম, আব্দুস সালাম, রাহি, আব্দুল কাইয়ূম, নুর হোসেন, মীর হোসেন, ইয়াছিন, রাসেল, সাইফুলসহ ২০-৩০ জনের একটি সংঘবদ্ধ দল হামলা চালিয়ে তার একটি ঘরসহ শাহাবুদ্দিন, আমির হোসেন, হাবিব উল্লাহ, জাফর ও জবেদা খাতুনের ৬টি টিনের ঘর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ঘর ও ঘরের মালামাল ব্যাপক ভাংচুর করে লুটপাট চালায়। এ সময় নাছিমা বেগম (২৮), জোৎস্না বেগম (২৪), মঞ্জু আক্তার (১৫), লাকী আক্তার (১২) ও রাহেনা বেগম (২৪)সহ কমপক্ষে ১০ জন আহত হয়। এ ঘটনায় ৬টি পরিবারে চরম আতঙ্ক বিরাজ করছে। শনিবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম থানার ওসি মোহাম্মদ ফরহাদ জানান, খবর পেয়ে রাতেই এসআই আব্দুর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।