২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ছেলের হাতে বাবাসহ পাঁচ খুন

  • চার লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ কুড়িগ্রামে ছেলের হাতে খুন হয়েছেন বাবা। জামালপুরে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। লক্ষ্মীপুরে জেলেকে হত্যা করেছে ডাকাত দল। চট্টগ্রামে খুন হয়েছে বরফকলের শ্রমিক। ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর নির্যাতনে খুন হয়েছে গৃহবধূ। এছাড়া কুড়িগ্রাম, মুন্সীগঞ্জ ও গাইবান্ধায় চার লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর।

কুড়িগ্রাম ॥ ফুলবাড়ীতে ছেলের হাতে নৃশংসভাবে খুন হয়েছেন বাবা। বাবা আবুল কাশেম সরদারকে (৫৬) ছেলে শাহিনুর রহমান সজীব সরদার প্রকাশ্যে দায়ের কোপে খুন করে। এ সময় স্থানীয় জনতা ধাওয়া করে বেধড়ক পিটুনি দিয়ে সজীবকে থানায় সোপর্দ করে। শুক্রবার রাতে ফুলবাড়ী বাজারের হাসপাতাল মোড়ে মিলু হার্ডওয়্যার নামে দোকানের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, নিহত আবুল কাশেম সরদার তার ব্যবসা প্রতিষ্ঠান কাশেম ব্রিকস্ থেকে কাজ সেরে মোটরসাইকেলে ফুলবাড়ী শহরের কলেজ রোডের বাসায় ফিরছিলেন। এ সময় তার ছেলে ওই রোডের মিলু হার্ডওয়্যার দোকানের সামনে আকস্মিকভাবে তার গতিরোধ করে রামদা দিয়ে এলোপাতাড়ি মাথায় কোপায়। এ সময় রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয় পথচারীরা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত আবুল কাশেমের তিন ছেলের মধ্যে সজীব বড়। হত্যাকা-ের কারণ হিসেবে জানা যায়, বিবাহিত সজীব মানসিক ভারসাম্যহীন ও নেশাগ্রস্ত। এ নিয়ে পরিবারে প্রায়ই অশান্তি লেগে থাকত। এদিকে, উলিপুর উপজেলার হেলিপ্যাডের পার্শ্ববর্তী গর্ত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর দেড়টার দিকে এলাকাবাসী গায়ে জ্যাকেট পরিহিত অবস্থায় গর্তের ভেতর যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জামালপুর ॥ জামালপুর জেলার সরিষাবাড়িতে এক মহিলাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ভাটারা উচ্চ বিদ্যালয়ের কাছে হাসনা বেগম (৪৫) নামে এক মহিলাকে কুপিয়ে গুরুতর আহত করে রাস্তার পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ সময় তার চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এসে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত হাসনা বেগমের বাড়ি ভাটারা দক্ষিণপাড়া গ্রামে। তার স্বামীর নাম আব্দুল মজিদ।

লক্ষ্মীপুর ॥ সদর উপজেলার মৌজ্জারহাটের মেঘনা নদী থেকে শুক্রবার মধ্যরাতে পুলিশ ওয়াজি উল্যা (৬৫) নামে জেলের লাশ উদ্ধার করেছে। উপজেলার পূর্ব চররমণীমোহন গ্রামে নিহতের বাড়ি। এর আগে ১১ নবেম্বর দুপুরে ইঞ্জিনচালিত নৌকা নিয়ে মেঘনা নদীতে মাছ ধরতে যান। এরপর তিনি আর ফিরে আসেননি।

চট্টগ্রাম ॥ নগরীর পাথরঘাটার এয়াকুবনগর থেকে রুবেল দাশ নামে শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রুবেল বাঁশখালীর ইলশা গ্রামের রামকৃষ্ণ দাশের ছেলে। শনিবার সকালে স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়া ॥ ব্রাহ্মণবাড়িয়ায় ইসরাত জাহান মৌসুমী (২৫) নামে তিন সন্তানের জননী গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহত গৃহবধূ মৌসুমী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডা গ্রামের ইউসুফ খানের স্ত্রী ও সরাইল উপজেলা সদরের চানমনিপাড়া গ্রামের আফজাল হোসেনের মেয়ে। নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, তাকে প্রায়ই স্বামী ইউসুফ নির্যাতন করত। শুক্রবার রাতে নিহতের শ্বশুড়বাড়ি থেকে তার মৃত্যু সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়। এ সময় তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা যায়। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

মুন্সীগঞ্জ ॥ সদর ও শ্রীনগর উপজেলা থেকে শনিবার সকালে দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- শ্রীনগর উপজেলার বালাসুর এলাকার মুদি ব্যবসায়ী আলমগীর হোসেন (৫৫) ও সদর উপজেলার বাড়ির কেয়ারটেকার নাছির উদ্দিন (৪৫)। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহিদুল জানান, সকাল ১০টার দিকে বালাসুর উত্তরপাড়ার রাস্তার পাশে আলমগীরের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয় জনতা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। এদিকে, মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, শহরের বাজার এলাকার আমেরিকা প্রবাসী এমদাদ হোসেনের বাড়ির কেয়াটেকার নাছির উদ্দিনের লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।

গাইবান্ধা ॥ সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে শুক্রবার রাত ১১টায় চন্দনা রানী (৩২) নামে গৃহবধূর গলায় শাড়ি পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। চন্দনা রানী ওই গ্রামের বাদল চন্দ্র বর্মণের স্ত্রী।

নির্বাচিত সংবাদ