১৯ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত আটক ॥ ৬ পুলিশ আহত

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ রবিবার ভোর রাতে মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলার চালতিপাড়ায় আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে সিরাজদিথান থানা পুলিশ। এ সময় ডাকাতদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্র রামদা, চাপাতি ও ধারালো ছোড়া উদ্ধার করা হয়। আটকৃত ডাকাতরা হলেন, শরিয়তপুর জেলার গোসাইর হাট থানার লক্ষিপুর গ্রামের আনছার খার ছেলে দুলাল খা (৪০), ঢাকা জেলার কামরাঙ্গিরচরের চান মিয়ার ছেলে দিপু মিয়া (৩০), ফরিদপুর নগর কান্দা থানার কাওড়াপাড়া গ্রামের জৈনুদ্দিনের ছেলে হারুন বেপারী সুমন (৪০), ফরিদপুর নগর কান্দা থানার গহের নামা গ্রামের মৃত হোসেন তালুকদারের ছেলে মঈন তালুকদার (৩৪) ও গোপালগঞ্জের মোকসেদপুর থানার গোপ্তেরগাতি গ্রামের কবির শেখের ছেলে শামিম শেখ (২৫)।

এসময় সহকারী পুলিশ সুপার মো সামসুজ্জামান সহ ৬ পুলিশ সদস্য আহত হন। আহতরা হলেন, সহকারী পুলিশ সুপার মো: সামসুজ্জামান, ওসি (তদন্ত) জিল্লুর রহমান, সাব-ইন্সেপেক্টর হানিফ সরকার, সাব- ইন্সেপেক্টর আমিনুর ইসলাম, পুলিশ কনস্টবেল জিহাদ ও সুব্রত।

এসব তথ্য দিয়ে সহকারী পুলিশ সুপার মো: সামসুজ্জামান জানান, গোপন সংবাদে পুলিশ জানতে পারে ডাকাতি হতে পারে। এই খবরে টহল জোরদার করা হয়। টহল জোরদার থাকায় ডাকাত দল রবিবার ভোর রাতে ডাকাতি না করে চলে যাওয়ার সময় পথের মধ্যে পুলিশ টহল দলের সামনে পরে। বুঝতে পেরে পুলিশ ডাকাত দলকে ধাওয়া করে। এ সময় ডাকাত দলের সদস্যরা পুকুরের ঝাপ দেয়। পানিতে কচুরি পানার নিচ থেকে পরে ৫ ডাকাতকে আটক করা হয়। এ সময় অনেক ডাকাত সদস্য পালিয়ে যায়। তিনি আরও বলেন, পলাতক ডাকাতদের ধরতে পুলিশি অভিযান এখনো অব্যহত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ডাকাতির করার জন্য এসেছে বলে স্বীকার করেছে।