২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দৌলতপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ৩

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ার দৌলতপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত হয়েছে। এছাড়া ও আহত হয়েছে ৩ জন এসএসসি পরীক্ষার্থী। আহতদের মধ্যে ১জনের অবস্থা আশংকাজনক।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, রবিবার দুপুর ১টার দিকে উপজেলার আল্লারদর্গা এলাকায় হোসেন আলী (৩২) নামে একজন মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে একটি নছিমনের সাথে ধাক্কা খেয়ে উল্টে সড়কে ছিটকে পড়ে। এসময় পথচারীরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। নিহত হোসেন আলী বেসরকারী প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। সে আল্লারদর্গা এলাকার পরমানবিক আলীর ছেলে।

অপরদিকে রবিবার দুপুর দেড়টার দিকে দৌলতপুরের গুড়ারপাড়া বাজারের সন্নিকটে দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসা একটি নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকলে থাকা ৩ জন আরোহী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে মেহেদী হাসানকে (১৬) অবস্থা আশংকাজনক কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হয়েছে এবং জুয়েল (১৭) ও পারভেজ (১৮) কে দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা এসএসসি পরীক্ষার্থী। তাদের বাড়ি উপজেলার তেকালা ও ধর্মদহ গ্রামে।