২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সংকট মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে- নোমান

স্টাফ রিপোর্টার ॥ দেশে আইনের শাসন প্রতিষ্ঠা ও সংকট মোকাবেলায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া যে জাতীয় সংলাপের কথা বলেছেন তার ডাকে সাড়া দিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

রবিবার জাতীয় প্রেসক্লাবে বিএনপির সিনিয়র নেতাদের মুক্তির দাবিতে ধামরাই থানা সাবেক ছাত্রদল আয়োজিত এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নোমান বলেন, সংকট মোকাবেলায় সরকারের পাশে থাকতে চায় বিএনপি। প্রধানমন্ত্রী দেশকে নিয়ে ষড়যন্ত্রের কথা বলেছেন। প্রধানমন্ত্রীর সঙ্গে আমরাও বলছি দেশে ইসলামিক স্টেট (আইএস) আছে বলে এ নিয়ে কাউকে ষড়যন্ত্র করতে দেব না। আমরাও আছি ষড়যন্ত্র মোকাবেলায়। তাই আসুন জাতীয় সংকট মোকাবেলায় সবাই ঐক্যবদ্ধ হই। তিনি বলেন, আজ দেশে যে সংকট, এটা জাতীয় সংকট। দেশের সংবিধান অনুসারে যে আইনের শাসন ও জনগণের মৌলিক অধিকার আছে আমরা তা ভোগ করতে পারছিছি না।

ঢাকা জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও বক্তব্য রাখেন, বিএনপির যুব বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা প্রমুখ।

নির্বাচিত সংবাদ