২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ১০

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জে অটোরিক্সার ৩ যাত্রী, পিরোজপুরে মা-মেয়ে, রাজশাহীতে মাদ্রাসা শিক্ষক, পার্বতীপুরে সুগারমিলের কর্মচারী ও দৌলতপুরে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

হবিগঞ্জ ॥ রবিবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের আইনগাঁওয়ে বাসচাপায় অটোরিক্সার ৩ যাত্রী নিহত এবং আহত হয়েছে ৩ জন। এ ঘটনায় জনতা ঘাতক বাসে অগ্নিসংযোগ করে। নিহতরা হলো, সখিনা বিবি (৪০), তার ফুফু মখলিছ বিবি (৬০) ও সুফিয়ান (২২)।

পিরোজপুর ॥ মঠবাড়িয়া উপজেলার গুলিসাখালী বাজারের কাছে সড়কে রবিবার সকালে সড়ক দুর্ঘটনায় মা রূপালী দাস (৩৮) ও মেয়ে ঝুমুর দাস (৬) নিহত হয়েছে। রূপালী দাস বাগেরহাটের ফকিরহাট থানার মালসাকালি বাড়ি এলাকার মুচি কানাই দাসের স্ত্রী ও বড় মাছুয়া গ্রামের রাজেন্দ্র দাসের মেয়ে।

রাজশাহী ॥ গোদাগাড়ীর সুলতানগঞ্জে ট্রাকচাপায় সাইদুর রহমান (৪০) নামে মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। রবিবার দুপুর এ দুর্ঘটনা ঘটে। সাইদুর আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসার শিক্ষক।

পার্বতীপুর ॥ কৈবর্তপাড়া মোড়ে রবিবার সকালে সামিমুর রহমান (৩৩) নামে সেতাবগঞ্জের সুগারমিলের এক কর্মচারী মারা গেছেন। বোচাগঞ্জ উপজেলার সুলতানপুর গ্রামে তার বাড়ি। দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে হোসেন আলী (৩২) নিহত হয়েছে। রবিবার দুপুরে আল্লারদর্গা এলাকায় হোসেন আলী (৩২) মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি নছিমনের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে সড়কে ছিটকে পড়ে। তাকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

গাজীপুর ॥ রবিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতের নাম আব্দুর রশিদ (৫৯)। তিনি পল্লী চিকিৎসক।

ফরিদপুর ॥ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে ঢুকে গেলে হালিমা খাতুন (৪০) নিহত ও ১১জন আহত হয়েছেন। রবিবার বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কে সালথার বল্লভদী ইউনিয়নের চন্ডীবর্দী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।