২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চুয়াডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে খুন ॥ অন্যত্র শিশু ও ছাত্রীর লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ চুয়াডাঙ্গায় স্ত্রীকে কুপিয়ে হত্যা এবং বগুড়ায় শিশু শ্রমিক ও কক্সবাজারে স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

চুয়াডাঙ্গা ॥ সদর উপজেলার গোপীনাথপুর গ্রামে স্বামী অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্ত্রীকে। রবিবার ভোরে ঘটনাটি ঘটে। পুলিশ সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মেয়ে লিপা ও হালিমা এবং ছেলে চাঁদের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, তিন ছেলেমেয়ে ও স্ত্রী আলেয়া বেগমকে (৪০) নিয়ে স্বামী রহম আলী একই ঘরে ঘুমিয়েছিল। ঘটনার সময় হঠাৎ রহম আলী তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে বুকে কোপাতে থাকে। ধস্তাধস্তির শব্দে ছেলেমেয়েদের ঘুম ভেঙ্গে গেলে তারা দেখতে পায় তাদের বাবা অস্ত্র হাতে চলে যাচ্ছে। এরপর থেকে রহম আলী পলাতক রয়েছে। এর আগেও সে তার প্রথম স্ত্রীকে হত্যা করেছিল।

বগুড়া ॥ সদরের নওদাপাড়ার চাঁদপুর এলাকা থেকে রিপন (১২) নামে এক শিশু শ্রমিকের লাশ উদ্ধার হয়েছে। সে রংমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করত। পুলিশ জানায়, সদরের বারপুর মধ্যপাড়া এলাকার ফারুক হোসেনের ছেলে রিপন মঙ্গলবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। রবিবার দুপুরে চাঁদপুর পশ্চিমপাড়া এলাকার একটি জঙ্গলের ভেতরে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তবে এটি হত্যাকা- কি-না সে বিষয়ে পুলিশ নিশ্চিত হতে পারেনি।

কক্সবাজার ॥ চকরিয়া ডুলাহাজারায় মজুদ করা বালুর স্তূপ থেকে শনিবার রাতে নয়ন মনি নামে স্কুল পড়ুয়া ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সে বন্যাপাড়ার মৃত জাফর আলমের মেয়ে এবং স্থানীয় পাগলীর বিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ততৃীয় শ্রেণীর ছাত্রী। ডুলাহাজারা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুর রহিম বলেন, ওই ছাত্রী শনিবার সকালে বাড়ি থেকে প্রতিদিনের মতো বিদ্যালয়ে যায়। কিন্তু বিকেলে ছুটির পরও বাড়ি ফেরেনি। পরে পথচারীদের খবরে ডুলাহাজারা সাফারি পার্কের দক্ষিণে চারা বটতলা এলাকায় মজুদ করা বালুর স্তূপ থেকে রাতে নয়ন মনির (১০) লাশ উদ্ধার করে স্বজনরা।