২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মানুষকে পুড়িয়ে মেরেছেন, ভোট চাইবেন কেমন করে?

  • খালেদার উদ্দেশে নাসিম

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ ১৪ দলের মুখপাত্র, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ভাত দে কাপড় দে নইলে গদি ছেড়ে দেÑ এমন সেøাগানের দিন শেষ হয়ে গেছে। এখন ঘরে ঘরে ভাত কাপড়ের অভাব নেই। দূর হয়েছে মঙ্গা। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। আর এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিদেশের মাটিতে বসে বিএনপির নেত্রী খালেদা জিয়া বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছে। ক্যু করে ক্ষমতা দখলের পাঁয়তারা করছেন। খালেদা জিয়াকে চুপ থাকার আহ্বান জানিয়ে নাসিম বলেন, যদি ক্ষমতা দখলের এতই ইচ্ছা আপনার তাহলে আসন্ন পৌরসভা নির্বাচনের লড়াইয়ে মাঠে নামুন। আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করেছে। সেই উন্নয়নের কাজ দেখিয়ে জনগণের কাছে ভোট চাইবে। আপনারা দেশের মানুষকে পুড়িয়ে মেরেছেন, ভোট চাইবেন কী ভাবে? স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, আগামী সংসদ নির্বাচন ২০১৯ সালের একদিন আগেও হবে না। তাই দেশবাসীতে খালেদা জিয়ার মিথ্যা অপপ্রচারে বিভ্রান্তি না হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান স্বাস্থ্যমন্ত্রী।

রবিবার রাত দশটায় নীলফামারী সার্কিট হাউসের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন, আঃলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, নীলফামারী সিভিল সার্জন ডাঃ আব্দুল রশিদ, স্বাচিব সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক ডাঃ মজিবুল হাসান চৌধুরী, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ শঙ্কর কুমার রায়, পৌর আঃ লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ।

কুমিল্লায় অগ্নিকাণ্ড

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৬ নবেম্বর ॥ অগ্নিকা-ে ১৫টি দোকানঘর ও একটি তুলার গুদাম পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে। জেলার ব্রাহ্মণপাড়া বাজারে ও চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারে পৃথক এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। উভয় অগ্নিকা-ের ঘটনা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।