২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘বাজিরাও মস্তানি’-র প্রচার থেকে নিজেকে কেন সরিয়ে রাখছেন প্রিয়ঙ্কা

‘বাজিরাও মস্তানি’-র প্রচার থেকে নিজেকে কেন সরিয়ে রাখছেন প্রিয়ঙ্কা

অনলাইন ডেস্ক ॥ ছবি করতে গিয়ে কি এমন কিছু খারাপ অভিজ্ঞতা হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়ার, যার জন্য ‘বাজিরাও মস্তানি’-র প্রচারে এক বারের জন্যও দেখা যাচ্ছে না তাঁকে? ছবির গান মুক্তি থেকে শুরু করে যা কিছু প্রচার— সবই তো করছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহ। এমনকী সবাই প্রত্যাশা করে ছিল, ‘পিঙ্গা’-র ফার্স্ট লুক আর গান মুক্তিতে হাজির থাকবেন প্রিয়ঙ্কা, সেখানেও মুখ দেখাননি তিনি! স্কাইপের মাধ্যমে বিদেশে বসেই সেরে ফেলেছিলেন কর্তব্য! কী এমন ঘটল তাহলে?

নিন্দুকরা বলছেন, এটা না কি দুই নায়িকার মনোমালিন্য! প্রকাশ্যে কিছু না বললেও ছবির চিত্রনাট্যে দীপিকার গুরুত্ব বেশি বলে খারাপ লেগেছে প্রিয়ঙ্কার! সঞ্জয় লীলা বনশালীর ম্যাগনাম ওপাসে কাজ করাটা যে কোনও নায়িকার কাছেই কাম্য, তাই নেহাত ছবিটা না করে থাকতে পারেননি তিনি!

প্রিয়ঙ্কা কিন্তু উড়িয়ে দিচ্ছেন সে সব কথা! ঘুরিয়ে বলছেন, এখন তাঁর মনোযোগ অন্য দিকে! সেটা হলিউড আর তার কারখানা থেকে বেরনো ধারাবাহিক ‘কোয়ান্টিকো’! সেই জন্যই বলিউডের ছবির প্রচারের মতো সামান্য একটা ঘটনা নিয়ে মাথা ঘামাচ্ছেন না প্রিয়ঙ্কা!

আসলে, ধারাবাহিকের শুটিং চলছে অনবরত! তার মধ্যে ভারতে আসার সময়টুকুও পাচ্ছেন না প্রিয়ঙ্কা! এ বারে যেমন দিওয়ালিটাও তাঁর কেটেছে বিদেশে!

তবে, আর যে-ই হোন, প্রিয়ঙ্কা নিজের কর্তব্য ভোলেন না! তাই টিম ‘কোয়ান্টিকো’-কে অনুরোধ করে সময় বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি! জানাচ্ছেন, ‘বাজিরাও মস্তানি’-র পুরো প্রচারে থাকতে না পারলেও ছবি মুক্তির দু’-এক দিন আগের প্রচারে থাকার চেষ্টা করবেন!

সূত্র : আনন্দবাজার পত্রিকা