২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দিল্লিতে নিজের অতীতকে কেন খুঁজছেন শাহরুখ খান?

দিল্লিতে নিজের অতীতকে কেন খুঁজছেন শাহরুখ খান?

অনলাইন ডেস্ক ॥ শাহরুখ খান এখন যতটা পারছেন সময় কাটাচ্ছেন দিল্লিতে! ওই শহরেই তো রয়েছে তাঁর অতীতের একটা বড়সড় অংশ! মুম্বই ছেড়ে কি তাহলে দিল্লিতেই থাকার সিদ্ধান্ত নিচ্ছেন কিঙ্গ খান?

উঁহু, তা নয়! তবে এটা সত্যি যে দিল্লিতে ফেরার সঙ্গে সঙ্গে নিজের অতীতের কাছেও ফিরে এসেছেন তিনি! মণীশ শর্মার নতুন ছবি ‘ফ্যান’-এর সৌজন্যে!

এত দিনে সবাই জেনে গিয়েছেন যে, ‘ফ্যান’ ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে শাহরুখকে! এক দিকে তিনি খোদ বলিউডের বাদশা! অন্য দিকে তিনিই সাধারণ মানুষ গৌরব, যে কি না আবার শাহরুখ খানের অন্ধ ভক্ত! ছবিতে এই ভক্ত গৌরব থাকে দিল্লিতে। তাই গৌরব সেজে কিছু দৃশ্যের শুটিংয়ের জন্য দিল্লিতে ফিরে এসেছেন শাহরুখ খান! গৌরবের মতো তিনিও তো এক দিন এই শহর থেকেই সাধারণ মানুষের ভিড়ে শুরু করেছিলেন বলিউ়ডের দিকে হাঁটা! বাকিটা অবশ্য ইতিহাস! আর, গৌরবের যাত্রাটা কেমন হবে, সে তো ধরা দেবে ছবির পর্দায়!

শাহরুখ তাই স্বাভাবিক ভাবেই স্মৃতির সরণিতে হাঁটছেন। সম্প্রতি টুইট করেছেন বাদশা, “এখন আমি হোম টাউন দিল্লিতে! রেড রোডের সামনে... ঠাণ্ডা ঠাণ্ডা সন্ধেয় সাধারণ এক ভক্তের মতো রাস্তায় নাচছি... আর একটু পরে বাবা-মাকে দেখতে যাবে সে!”

সূত্র : আনন্দবাজার পত্রিকা