২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

করিমগঞ্জের পল্লীতে আঙ্গুর বাহিনীর তান্ডব ॥ এলাকাবাসীর বিক্ষোভ

করিমগঞ্জের পল্লীতে আঙ্গুর বাহিনীর তান্ডব ॥  এলাকাবাসীর বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার করিমগঞ্জের পল্লীতে আঙ্গুর বাহিনীর তা-ব ও আঙ্গুর বাহিনীর সশস্ত্র হামলায় জয়কা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আবুল হাসান গুরুতর আহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে উপজেলার ঝাউতলা বাজারে ঘণ্টাব্যাপী এ প্রতিবাদ কর্মসূচিতে নানা শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ অংশ নেয়। এ সময় বক্তৃতা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা সবুজ মিয়া, ফজলুর রহমান, ঝাউতলা বাজারের ব্যবসায়ী আবিদুজ্জামান জয়, জামাল মিয়া, হাফেজ হারুন-অর-রশিদ, জাপা নেতা লুৎফর রহমান মেনুসহ অন্যরা। বক্তরা, আবুল হাসানের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং সেই সাথে সন্ত্রাসী আঙ্গুর মিয়া, সোহাগ, শাহীন, আপুসহ সন্ত্রাসী বাহিনীর অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এদিকে প্রতিবাদী কর্মসূচিতে অংশ নেয়ার অপরাধে কর্মসূচী চলাকালে আঙ্গুর বাহিনীর সদস্যরা স্থানীয় রতনপুর গ্রামে হামলা চালিয়ে বেশ কয়েকটি বসতঘর ভাঙচুর ও তছনছ করেছে। এ সময় হামলাকারীরা ৭ম শ্রেণীর মাদ্রাসা ছাত্রী শাহানা (১৩), গৃহবধূ আকলিমা (২৫) ও জুয়েলকে (২০) কুপিয়ে আহত করেছে। আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

করিমগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র মজুমদার আঙ্গুর বাহিনী নামে কোন সন্ত্রাসী বাহিনীই নেই দাবি করে বলেন, ‘আসলে একই এলাকার দুই পক্ষের মধ্যে গোষ্ঠীগত সমস্যা চলছে। এ কারণেই হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে’।