২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডেমরায় বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ রাজধানী ডেমরার সারুলিয়া বাজার এলাকায় বাদশা মিয়ার ভাঙারির দোকানের সামনে বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় আহত চারজনের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় তাদের মৃত্যু হয়। তারা হলেন— মাসুদ চৌধুরী (৪০) ও সবুজ মিয়া (২৫)। আহত অপর ‍দু’জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাদের পরিচয় জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ক্যাম্প ইনচার্জ (এএসআই) সেন্টু চন্দ্র দাশ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ দু’টি মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নিহত মাসুদ চৌধুরীর ভাই সেলিম চৌধুরী জানান, বাদশা মিয়া মাল উঠানো-নামানোর জন্য ক্রেন ভাড়া দেয়। ওই ক্রেন দিয়ে বাদশা মিয়ার দোকানের সামনে দুপুর সাড়ে ৩টার দিকে মাল নামানো হচ্ছিল। এ সময় ক্রেনের সঙ্গে উপর দিয়ে যাওয়া তারের স্পর্শ হয়। এ সময় ক্রেনে থাকা চারজন বিদ্যুৎস্পৃষ্ট হন।

তিনি আরও জানান, তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে মাসুদ চৌধুরী ও সবুজ মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।