২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ট্রাক বিদ্যুতায়িত হয়ে ব্যবসায়ীসহ দুজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর ডেমরায় ট্রাক থেকে মালামাল নামানোর সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক ব্যবসায়ীসহ দু’জনের মৃত্যু হয়েছে। এ সময় দু’জন আহত হয়েছে। এদিকে পুরান ঢাকার শ্যামপুরে একটি ক্লিনিকে চিকিৎসকের অবহেলায় এক মহিলার মৃত্যুর অভিযোগ উঠেছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রাজধানীর ডেমরার সারুলিয়া টেংরা এলাকায় ক্রেন দিয়ে ট্রাক থেকে মালামাল নামানোর সময় বিদ্যুতস্পৃষ্ট হয়ে ব্যবসায়ী মাসুদ চৌধুরী (৪০) ও সবুজ (৩০) নামে দ্’ুজনের মৃত্যু হয়েছে। এ সময় দুই শ্রমিক আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত একজনের নাম বাদশা। অপরজনের নাম জানা যায়নি। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই সেন্টু চন্দ্র দাশ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ দু’টি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। নিহত ব্যবসায়ী মাসুদ চৌধুরীর ভাই সেলিম চৌধুরী জানান, ভাই বাদশা মিয়ার মাল উঠানো-নামানোর জন্য ক্রেন ভাড়া দেয়। তিনি জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ভাই বাদশা মিয়া ওই ক্রেন দিয়ে ডেমরা সারুলিয়া টেংরা এলাকায় তার দোকানের সামনে মালামাল নামাছিল। এ সময় ক্রেনের সঙ্গে ওপর দিয়ে যাওয়া তারের স্পর্শ হয়। ক্রেন দিয়ে ট্রাক থেকে মালপত্র নামানোর সময় ক্রেনটি রাস্তায় বৈদ্যুতিক তারে লেগে পুরো ট্রাকটি বিদ্যুতায়িত হয়ে পড়ে। এ সময় ট্রাকে থাকা ওই চারজন বিদ্যুতস্পৃষ্ট হন। তাদের মধ্যে মাসুদ চৌধুরী ব্যবসায়ী এবং বাকি তিনজন শ্রমিক। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে দু’জনের অবস্থা অবনতি হলে তাদের বিকেল পৌনে ৫টার দিকে ঢামেক হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ব্যবসায়ী মাসুদ চৌধুরী ও শ্রমিক সুবজকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যু ॥ পুরান শ্যামপুরের ধোলাইপাড়ে একটি ক্লিনিকে চিকিৎসকের অবহেলায় নার্গিস বেগম (৫০) নামে এক রোগী মৃত্যু অভিযোগ উঠেছে। এ নিয়ে রোগীর আত্মীয়-স্বজন ও স্থানীয়রা ওই ক্লিনিকটি ঘিরে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই রোগী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। ঘটনার পর চিকিৎসক ডাঃ মোঃ ইসমাইলের পালিয়ে যান।