২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অতীশ দীপঙ্কর ভার্সিটিতে সভা

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বনানী ক্যাম্পাসে সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান প্রফেসর ড. আনোয়ারা বেগমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের ভাইস-চেয়ারম্যান মোঃ ইসরাফিল আলম এমপি, সদস্যদের মধ্যে ছিলেন ড. এম আবুল হোসেন শিকদার, লিয়াকত আলী সিকদার, ইকবাল হোসেন অপু, সৈয়দ হেমায়েত হোসেন, ড. শাহীন খান, গোলাম সারোয়ার কবির, জোনায়েত আহমেদ, আরিফুল বারী মজুমদার, শাহজাহান মোহাম্মদ মহিউদ্দিন , কামারুজ্জামান ও সদস্য সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আব্দুল কাইউম সরদার। আগামী বছর বিশ্ববিদ্যালয়ের এক যুগ পূর্তি অনুষ্ঠান পালন উপলক্ষে বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান ইসরাফিল আলম এমপিকে কনভেনার করে ৭ সদস্যের একটি কমিটি গঠন করা হয় । বিজ্ঞপ্তি

প্রাইম ভার্সিটিতে বার্ষিক সভা

শনিবার প্রাইম ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ-এর বার্ষিক সাধারণ সভা বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রাইম ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আশরাফ আলী।

সভায় বোর্ড অব ট্রাস্টিজের নতুন কমিটি গঠনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান চেয়ারম্যান, আশরাফ আলী সিনিয়র ভাইস চেয়ারম্যান, তোফাজ্জল হোসেন ভাইস চেয়ারম্যান, ড. এম. আবুল হোসেন শিকদার সেক্রেটারি জেনারেল এবং নৃপেন মৈত্র ট্রেজারার নির্বাচিত হন।-বিজ্ঞপ্তি।

রকিব সভাপতি কাসেম সম্পাদক নির্বাচিত

মোহনগঞ্জ প্রেসক্লাব

নিজস্ব সংবাদদাতা, মোহনগঞ্জ, নেত্রকোনা, ১৮ নবেম্বর ॥ মঙ্গলবার মোহনগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে রফিকুল ইসলাম রকিব (দৈনিক জাহান) সভাপতি ও আবুল কাসেম আজাদ (জনকণ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ১১ সদস্যের কমিটির সদস্যরা হলেন আলতাব হোসেন, জহিরুল আলম শেখ, ইমদাদুল ইসলাম, সুবল ধর, হাফিজুর রহমান চয়ন, মাসুম আহমেদ, রইস উদ্দিন, সম্মানিত সদস্য তাহমিনা ছাত্তার, এমএ গনি আকন্দ।