২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রেমিকের সঙ্গে পালানোর সময় স্কুলছাত্রী ধর্ষিত

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ১৮ নবেম্বর ॥ লোহাগড়া উপজেলার মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকায় ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। স্কুলছাত্রীকে (১৫) প্রাথমিক চিকিৎসার পর নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা হয়েছে। ধর্ষিতা ছাত্রী জানান, ওই এলাকার মান্দার কাজির ছেলে মনিরুলের (১৯) সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই সম্পর্কের সূত্র ধরে সে মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে প্রেমিকের সঙ্গে অজানার উদ্দেশে পাড়ি দিতে ঘর থেকে বের হয়ে মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প এলাকার বাংলালিংক টাওয়ারের সামনের রাস্তায় পৌঁছায়। এ সময় কালনা গ্রামের বখাটে তুহিনের নেতৃত্বে চারজনে জোর করে মনিরুল ও তার প্রেমিকাকে টাওয়ার পার্শ্ববর্তী বাগানে ধরে নিয়ে যায়। এ সময় তিনজন মনিরুলকে ধরে রাখে এবং বখাটে তুহিন ওই ছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

পার্বতীপুরে বিয়ের প্রলোভনে ছাত্রীর শ্লীলতাহানি

নিজস্ব সংবাদদাতা,পার্বতীপুর থেকে জানান, পার্বতীপুরে এক লম্পট বিয়ের প্রলোভন দিয়ে এক স্কুলছাত্রীর শ্লীলতাহানী করেছে। এ নিয়ে মেয়ের বাবা মঙ্গলবার রাতে ঘটনার সঙ্গে জড়িত আতাউর রহমান (২২)-সহ ৭ জনের বিরুদ্ধে পার্বতীপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন। এই লম্পট ছাত্রীটির সঙ্গে প্রেমের অভিনয় ও বিয়ের মিথ্যা আশ্বাস দিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে।

গত মঙ্গলবার মোবাইল ফোনে বিয়ের প্রস্তাব দিয়ে মেয়েটিকে বেলাইচন্ডি ইউনিয়নের ক্যানেলের বাজার নামক স্থানে বন্ধু রিপন রায়ের (২১) বাড়িতে ডেকে এনে শ্লীলতাহানী ঘটায়। লম্পট আতাউর সন্ধ্যার পর সোনাপুকুর হাজীপাড়া নিজ বাড়িতে নিয়ে এসে রাতে মেয়েটির আরেক দফা সর্বনাশ ঘটায়। পরের দিন সকালে মেয়েটি শক্ত অবস্থান নিয়ে বিয়ের ব্যাপারে চাপ সৃষ্টি করলে টালবাহানা শুরু করে।

১০ গুণী শিল্পীকে সম্মাননা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সংস্কৃতিক অঙ্গনে অনন্য অবদানের স্বীকৃতিস্বরূপ বরিশালের ১০ গুণী শিল্পীকে বুধবার দুপুরে সম্মাননা প্রদান করা হয়েছে। নগরীর সার্কিট হাউসের সম্মেলন কক্ষে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি ড. গাজী মোঃ সাইফুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মোঃ গাউস। বিশেষ অতিথি ছিলেন সংস্কৃতিক ব্যক্তিত্ব নিখিল সেন ও এসএম ইকবাল প্রমুখ।

নবান্ন উৎসবের র‌্যালি

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১৮ নবেম্বর ॥ বুধবার দুপুরে কলাপাড়া পৌর শহরে মতুয়া মিশন পৌর শহর শাখার আয়োজনে নবান্ন উৎসব উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। র‌্যালিতে পৌর মেয়র এসএম রাকিবুল আহসানসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ গ্রহণ করে। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। নবান্ন উৎসবের র‌্যালিকে কেন্দ্র করে শহরে বিরাজ করে উৎসবমুখর পরিবেশ।