২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই চলচ্চিত্র ॥ কাল মুক্তি পাচ্ছে

স্টাফ রিপোর্টার ॥ আগামীকাল শুক্রবার দেশব্যাপী মুক্তি পাচ্ছে নতুন দুটি চলচ্চিত্র। এর মধ্যে একটি হলো রওশন আরা নিপা পরিচালিত এবং পরিমনি অভিনীত ‘মহুয়া সুন্দরী’। অন্যটি হলো নবীন পরিচালক মামুন খান পরিচালিত ‘আই লাভ ইউ প্রিয়া’। এর মধ্যে ‘মহুয়া’ সুন্দরী চলচ্চিত্রটি মুক্তির আগেই আলোচনায় এসেছে। কারণ গ্লামার্স অভিনেত্রী পরিমনি এই প্রথমবারের মতো একটি গ্রামীণ পটভূমিত নির্মিত চলচ্চিত্রে অভিনয় করেছেন। ‘মহুয়া সুন্দরী’ চলচ্চিত্রটি নিয়ে একটু বেশিই আশাবাদী এবং উচ্ছ্বসিতও তিনি। তাই আত্মবিশ্বাস নিয়ে বলেছেন, এটা বাংলার চলচ্চিত্র। আমাদের চলচ্চিত্র। হলে এসে এটি দেখুন। আমি জানি এটি অবশ্যই আপনাদের ভাল লাগবে।

২০১৩-১৪ অর্থবছরে সরকারী অনুদানে তৈরি হয়েছে ময়মনসিংহ গীতিকা অবলম্বনে ‘মহুয়া সুন্দরী’। চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানান, ‘মহুয়া সুন্দরী’ চলচ্চিত্রে দেশীয় পোশাক পরেছেন শিল্পীরা। বিশেষ করে মহুয়ার চরিত্রটি দেখে দর্শক আবহমান বাংলার নারীর চিরায়ত রূপ দেখতে পাবেন। আর গানেও থাকছে লোকায়ত বাংলার সুর। এতে আইটেম গান গেয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লা। সব মিলে চলচ্চিত্র নিয়ে যথেষ্ট আশাবাদী পরিচালকসহ সংশ্লিষ্টরা। এদিকে আগামীকাল মুক্তি পাচ্ছে নবীন পরিচালক মামুন খান পরিচালিত চলচ্চিত্র ‘আই লাভ ইউ প্রিয়া’। জানা গেছে সম্পূর্ণ প্রেমের কাহিনীনির্ভর চলচ্চিত্রের পরিচালক মামুন খান আমেরিকা থেকে চলচ্চিত্র বিষয়ক বিশেষ অভিজ্ঞতা নিয়ে এসেছেন। চলচ্চিত্রে অভিনয় করেছেন, সাগর, শম্পা, সিরাজ হায়দার, দুলারী, আমিন আজাদ, রাতিন, ফারজানা আক্তার, মামুন খানসহ আরও অনেকে।

চলচ্চিত্রটির বিভিন্ন গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন কিশোর শাহিন। চলচ্চিত্রে মোট ৬টি গান রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, এ্যান্ড্রু কিশোর, রূপম, কনা, ন্যান্সী, এস আই টুটুল ও কিশোর শাহিন।