২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাইক্রো-অটোরিক্সা সংঘর্ষে কুমিল্লায় দম্পতি নিহত

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৮ নবেম্বর ॥ মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিক্সার সংঘর্ষে আলী আজ্জম ও তার স্ত্রী শ্যামলা খাতুন নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজির আরও ৩ যাত্রী। বুধবার সকালে কুমিল্লা নোয়াখালী সড়কের সদর দক্ষিণ উপজেলার লালমাই বাজারের সন্নিকটে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে, সকাল ৮টার দিকে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

আদমদীঘিতে ছাত্রী ও যুবক

নিজস্ব সংবাদদাতা সান্তাহার থেকে জানান, বুধবার বিকেলে সান্তাহার-বগুড়া আঞ্চলিক মহাসড়কের আদমদীঘি উপজেলা সদরের ডালম্বায় পাজেরো জিপ ও অটোরিক্সার সংঘর্ষে রাহাত হোসেন নামের এক যুবক (২৫) ঘটনাস্থলে এবং রিমা আকতার (১৮) নামের এক কলেজছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শজিমেকে নেয়ার পথে মারা গেছে। আদমদীঘি থেকে সান্তাহার আসার সময় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পুলিশ।

রংপুরে স্কুল ছাত্রী

স্টাফ রিপোর্টার রংপুর থেকে জানান, বাসচাপায় এক তৃতীয় শ্রেণীর ছাত্রী নিহত হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে কাউনিয়া উপজেলার মীরবাগ বিজলের ঘন্টিতে ঘটে এ ঘটনা। ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী রংপুর কুড়িগ্রাম সড়কে প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। জানা গেছে, মীরবাগ ধর্মেশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী এবং জমির উদ্দিনের মেয়ে নাসিমা খাতুন তার নানাবাড়ি থেকে নিজ বাসায় ফেরার পথে কুড়িগ্রাম থেকে রংপুরগামী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে।

গাজীপুরে খাদেম

নিজস্ব সংবাদদাতা গাজীপুর থেকে জানান, যাত্রীবাহী লেগুনা চাপায় বুধবার পাঁচপীরের মাজারের খাদেম নিহত হয়েছেন। বুধবার দুপুরে বাঘের বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুস সামাদ (৭০)। গাজীপুর সদর উপজেলার দরগারচালা গ্রামের মৃত নায়েব আলী মাঝির ছেলে আব্দুস সামাদ স্থানীয় পাঁচ পীরের মাজারের খাদেম।

খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা কমান্ডার অবাঞ্ছিত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ দুর্নীতি, ঘুষ গ্রহণ, অর্থ আত্মসাত, স্বেচ্ছাচারিতা ও অসদাচরণসহ নানা অভিযোগ এনে মুক্তিযোদ্ধা সংসদ খাগড়াছড়ি জেলা ইউনিটের কমান্ডার রইছ উদ্দিনকে অবাঞ্ছিত ঘোষণা করেছে জেলার মাটিরাঙ্গা উপজেলার মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানরা।

বুধবার দুপুরে জেলার মাটিরাঙ্গা উপজেলা সদরের মুক্তমঞ্চে জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রইছ উদ্দিনের দুর্নীতি ও অনৈতিক কর্মকা-ের প্রতিবাদ এবং অপসারণের দাবিতে আয়োজিত সমাবেশে মুক্তিযোদ্ধা সন্তান হারুন মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের জেলা সভাপতি একেএম হুমায়ুন কবির, মুক্তিযোদ্ধা হানিফ হাওলাদার, মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল হান্নান লিটন ও হাসানুল ইসলাম প্রমুখ।

সমাবেশে রইছ উদ্দিনের সাত দিনের মধ্যে তার অপসারণের দাবি জানান বক্তারা।