২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সৈয়দপুরে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানের সিন্দুকসহ টাকা লুট

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের প্রাণকেন্দ্রে। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। চোরেরা ওই তিস প্রতিষ্ঠানের নগদ প্রায় তিন লাখ টাকা ও ব্যবসার জরুরী কাগজপত্র ও বিভিন্ন ব্যাংকের চেক নিয়ে গেছে।এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে ওই তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালিকরা সৈয়দপুর থানায় মামলা করেছে। পুলিশ এর মধ্যে চিকলী ও তারাগঞ্জ থেকে দুইটি সিন্দুক উদ্ধার করেছে। তবে কাউতে আটক করতে পারেনি।

জানা যায় সৈয়দপুর শহরের সোনালী ব্যাংক সংলগ্ন শুভ্রতো কুমার রুদ্ধের মালিকাধীন রড, সিমেন্টের ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স এল,এন ট্রেডিং কোম্পানির একটি সিন্দুক সহ নগদ ৯৬ হাজার টাকা, সমর কুমারের মালিকাধীন মেসার্স এস,কে,বি ট্রেডিং এর সিন্দুক সহ ১ লাখ ৯৫ হাজার টাকা ও মহম্মদ ইকবালের মালিকাধীন মেসার্স এস,এস টেডিং এর সিন্দুক সহ নগদ ৭ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে মালিকরা ব্যবসা প্রতিষ্ঠান খুলতে এসে এ ঘটনা দেখতে পায়।

একটি সুত্র জানায় ঘটনার সময় দুর্বৃত্তরা ওই তিন ব্যবসা প্রতিষ্ঠানের সামনে একটি ট্রাক লাগিয়ে ট্রাকটির যন্ত্র বিকল হয়েছে জানিয়ে মেরামতের নামে ওই তিন ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এ ঘটনা ঘটায়।

সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম জানান, চুরি যাওয়া ৩টি সিন্দুকের মধ্যে একটি চিকলি নদীতে অপরটি রংপুর তারাগঞ্জ এলাকায় পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যায়।