২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে জমে থাকা গ্যাস আগুনে একই পরিবারের দগ্ধ ৫

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে ঘরে জমে থাকা গ্যাসের আগুনে একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা বড় বাড়ি এলাকায়।

জানা গেছে, পশ্চিম তল্লা এলাকার মনির হোসেনের বাসায় ভোর ৫টায় বিকট শব্দে জমে থাকা গ্যাসে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয় গৃহকর্তা মনির হোসেন (৩৫), তার স্ত্রী মিনা আক্তার (২৮), তাদের ছেলে মিনহাজ (৫), মিনার ভাইপো আরিফ (২০) ও রিমন (২২)। তাদেরকে প্রথমে শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

ফতুল্লা মডেল থানার সহকারী পুলিশ সুপার (এএসপি) মোঃ শরফুদ্দিন জানায়, চারতলা ওই বাড়িটির নিচতলায় দুটি রুমে পরিবারটি ভাড়া থাকেন। ভোরে রান্নাঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে লিকেজ থেকে জমে থাকা গ্যাসের বিস্ফোরণে পুরো ঘরে আগুন ধরে যায়। এতে ঘরের তোষকসহ আসবাবপত্রে আগুন ধরে যায়। আগুনে তারা দগ্ধ হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ নিয়ে যায়। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে রাতে শোয়ার সময় গ্যাসের চুলা ভালোভাবে বন্ধ করা হয়নি। এতে পুরো ঘরে গ্যাস ছড়িয়ে গেলে গ্যাসের চুলা ধরাতে গেলেই আগুন ধরে এ ঘটনাটি ঘটে। তিনি আরও জানান, গৃহকর্তা মনির হোসেন ও তার স্ত্রী মিনা বেগম বার্ণ ইউটিনে চিকিৎসাধীন রয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। তবে মিনার অবস্থা বেশি আশঙ্কাজনক বলে তিনি জানান।