২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্বাধীনতাবিরোধীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে : কামরুল

অনলাইন রিপোর্টার ॥ খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, স্বাধীনতাবিরোধীরাই বিদেশীদের উপর হামলা করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তিনি বলেন, যারা দেশের স্বাধীনতা চায়নি, যারা আগুন সন্ত্রাস করেছে তারাই নতুন কৌশল হিসাবে বিদেশীদের উপর হামলা করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিলে তিনি এ কথা বলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু এমপি, তালুকদার মোঃ ইউনুস এমপি, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল প্রমুখ বক্তব্য রাখেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপি যুদ্ধাপরাধীর বিচারের রায়কে কেন্দ্র করে নতুন ষড়যন্ত্রে লিপ্ত বলেই রায় নিয়ে কোনো প্রতিক্রিয়া জানায়নি।

সকল অপশক্তির বিরুদ্ধে দলীয় নেতা-কর্মীদের সোচ্চার হওয়ার আহবান জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট দেশের বিরুদ্ধে নানা ভাবে ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রস্তুত থাকতে হবে।

প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেন, একে একে ৭১-এর সব ঘাতকের সাজা নিশ্চিত করা হবে। যারা এ দেশের বিরুদ্ধে লড়েছিল তাদের এ দেশে থাকার কোনো অধিকার নেই। যারা এক সময়ে নির্বিচারে মানুষ হত্যা করেছে তাদের বাঁচানোর জন্য হরতাল ডাকা হয়েছে। এটা সত্যিই হাস্যকর। তারা এতো দুঃসাহস কোথা থেকে পায় তা খতিয়ে দেখা উচিত।

নির্বাচিত সংবাদ