১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ওরা মিথ্যে বলছে! রেগে গেলেন দীপিকা!

অনলাইন ডেস্ক ॥ তাঁর আর রণবীর কপূরের মধ্যে একটা সুন্দর বন্ধুত্বের বেশি আর কিছুই নেই! অথচ, সারা দেশে রটে গিয়েছে, দীপিকা পাড়ুকোন না কি নিজেই বলেছেন যে তিনি এখনও রণবীরকে ভালবাসেন! অবশেষে ব্যাপারটা নিয়ে মুখ খুললেন নায়িকা! আর, এ রকম একটা খবর রটানোর পুরো দায়টাই চাপিয়ে দিলেন সংবাদমাধ্যমের ঘাড়ে!

“রণবীর বলেছিল, ও আমায় ভালবাসে! এটায় কোনও ভুল নেই! আমিও বলেছি, আমি রণবীরকে ভালবাসি! তাতেও কোনও মিথ্যা নেই! কিন্তু, সমস্যা হল ভালবাসা শব্দটা নিয়ে! যে-ই সেটা বেরোল আমাদের মুখ দিয়ে, সঙ্গে সঙ্গে সেটাকে নিয়ে শুরু হয়ে গেল সস্তা প্রচার! সবাই ছেপে দিল, এখনও আমাদের মধ্যে বন্ধুত্বের চেয়ে বেশি কোনও কিছু আছে! আমি বা রণবীর— কেউই এটা বলতে চাইনি! রণবীরকে নিয়ে মিথ্যে কথা বসানো হচ্ছে আমার মুখে! যা বলছি, সেটার অন্য মানে করা হচ্ছে!”

স্পষ্ট যে, রীতিমতো এক ক্ষোভের জায়গা থেকে কথাগুলো বলছেন দীপিকা পাড়ুকোন! সম্প্রতি সারা দেশে ভালই ‘তামাশা’ চলছে তাঁকে আর রণবীর কপূরকে নিয়ে। সেই তালিকাতেই যুক্ত হয়েছিল এই ভালবাসার খবর! দীপিকা না কি বলেছেন, তিনি রণবীরকে এখনও ভালবাসেন! আর, ঠিক এই জায়গায় এসেই মুখ খুলতে বাধ্য হলেন নায়িকা! বললেন, “কেউ কেউ অত্যন্ত কুৎসিত ভাবে, তাঁদের খবরের বিক্রি বাড়ানোর জন্য আমার কথার অন্য মানে করে ছাপছে!”

তা হলে ওই ভালবাসা নিয়ে ঠিক কী বলতে চেয়েছিলেন দীপিকা?

“আমার মনে হয় না, ভালবাসা শব্দটাকে এ ভাবে চুলচেরা বিশ্লেষণ করা যায়! ভালবাসার অনেকগুলো স্তর থাকে! খুব জটিল এক অনুভূতি এই ভালবাসা! অনেকটা সময় পেরিয়ে এসে তবেই কোনও মানুষ অন্য কাউকে ভালবাসার জায়গায় পৌঁছন! রণবীর আর আমার কথা যদি বলেন, তবে বলব, আমরা পরস্পরকে খুব শ্রদ্ধা করি। আমাদের মধ্যে একটা সুন্দর এবং দৃঢ় রসায়ন আছে। আমরা দুজনেই পরস্পরের ব্যাপারে অত্যন্ত প্রোটেকটিভ”, দীপিকার দাবি!

সূত্র : বিবিসি বাংলা