১৯ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জার্গেনশনের অধীনে অনুশীলন চলছে রংপুরের

  • বিপিএল

স্পোর্টস রিপোর্টার ॥ মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি ভবনের মাঠে অনুশীলন করছে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল-টি২০) ৬টি দলই। এরমধ্যে বিপিএলে এবার সবচেয়ে আকর্ষণীয় দল রংপুর রাইডার্স বৃহস্পতিবারও অনুশীলন করেছে। বাংলাদেশ দলের সাবেক কোচ শেন জার্গেনশন এ দলটির কোচ। তার তত্ত্বাবধানেই অনুশীলন চলছে।

এ দলটির সঙ্গে অনুশীলন করছেন অলক কাপালীও। ‘প্লেয়ারস বাই চয়েজে’ কাপালীকে কোন দল নেইনি। পরে শোনা গেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স কাপালীকে নিয়েছে। কিন্তু এখন দেখা যাচ্ছে রংপুর দলে আছেন এ অলরাউন্ডার। বৃহস্পতিবারও রংপুরের সঙ্গেই কাপালীকে অনুশীলন করতে দেখা গেছে। নিশ্চিতও হওয়া গেছে রংপুরের হয়েই এবার বিপিএলে খেলবেন কাপালী।

অলকের দাবি, কুমিল্লা তাকে দলে নেয়ার কথা বলে আর যোগাযোগ করেনি। এর মাঝে রংপুর থেকে প্রস্তাব পেয়ে তিনি ওই দলে গেছেন। কাপালী বলেন, ‘তারা আমাকে প্রস্তাব দিয়ে আনুষ্ঠানিক কোন কথাবার্তা বলেনি। তাই আমি রংপুরের প্রস্তাবে সাড়া দিতে বাধ্য হয়েছি।’

এর আগে রংপুর রাইডার্স শ্রীলঙ্কার দিলশানকে নিয়েও এমন বিতর্কের জন্ম দিয়েছিল। চিটাগাং ভাইকিংস দিলশানকে অগ্রিম ৩০ হাজার ডলার পরিশোধ করে। কিন্তু দিলশান মনে করেন এই টাকা আগের আসরের বকেয়া হিসেবে দেয়া হয়েছে। এর মধ্যে রংপুর কাউকে কিছু না জানিয়েই দিলশানের সঙ্গে আলোচনা চালায়। পরে বিপিএল কর্তৃপক্ষ দিলশানকে ভাইকিংসের হয়ে খেলার নির্দেশ দেয়।

রংপুর দলটিতে দেশী ক্রিকেটারদের মধ্যে সেরা ক্রিকেটার সাকিব আল হাসান আছেন। এরসঙ্গে সৌম্য সরকার, জহুরুল ইসলাম, মোঃ মিঠুন, মুরাদ খান, আরাফাত সানি, সাকলায়েন সজিব, মুক্তার আলী, আবু জায়েদ আছেন। বিদেশী ক্রিকেটারদের মধ্যে মিসবাহ উল হক, লেন্ডল সিমন্স, কুইনটন ডি কক, ড্যারেন সামি, থিসারা পেরেরা, মোহাম্মদ নবী, কেভিন ও’ ব্রেইন, সচিত্র সেনানায়েকে, ওয়াহাব রিয়াজ আছেন।