২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

টার্গেট

এই শীতে দেশীয় ফ্যাশন হাউস টার্গেটে পাওয়া যাচ্ছে শত শত ডিজাইনে আকর্ষণীয় রঙের পোশাক। নতুন এসব পোশাকে মধ্যে রয়েছে ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলো শার্ট, ফুলহাতা শার্ট, হুডি ইত্যাদি। এসব পোশাকে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সূতি ফেব্রিক্স। নিজস্ব ডিজাইনারদের নকশায় আকর্ষণীয় এসব পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে লাল, সাদা, নীল, সবুজ, হলুদ, বেগুনী, গোলাপী, কালো, সাদাসহ বিভিন্ন রঙের আরামদায়ক কাপড়। টার্গেটের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। যোগাযোগ : ১১, আজিজ সুপার মার্কেট [২য় তলা], শাহবাগ, ঢাকা, ২০২ উত্তর শাহজাহানপুর, খিলগাঁও রেলগেট [২য় তলা], ঢাকা। মোবাইল : ০১৯২৩৭৬৬৩৫৬।

পার্ম রিভেয়ারা

ভ্রমণ পিপাসুদের জন্য কক্সবাজার শহর থেকে ১০ ঘুরে আসুন কক্সবাজারের পার্ম রিভেয়ারায় ভ্রমণ পিপাসুদের জন্য কক্সবাজার শহর থেকে ১০ মিনিটের পথ পেরিয়ে বাঁকখালী নদীর কোল ঘেঁষে ‘পার্ম রিভেয়ারা’ রিসোর্টটি গড়ে উঠেছে। পরিবেশবান্ধব এই রিসোর্টের চারদিকে রয়েছে সারি সারি খেজুর গাছ, নারিকেল গাছ, পাম গাছসহ আরও নানান জাতের সবজির বাগান। এই শীতে বেড়াতে এসে নিজেই গাছ থেকে খেতে পারবেন টাটকা খেজুরের রস। শুধু তাই নয়- সবুজে বেষ্টিত রিসোর্টটিতে রয়েছে সুইমিং পুল আর শীতাতপ নিয়ন্ত্রিত সব কামরা। এখানে এসে নৌকাভ্রমণ, স্পীড বোট ভ্রমণ কিংবা মাছ ধরাসহ প্রাকৃতিক পরিবেশের সব সুযোগ রয়েছে। কর্তৃপক্ষের কঠোর নিরাপত্তা ব্যবস্থায় এই রিসোর্টটিতে একসঙ্গে ১২ জন থাকার ব্যবস্থা রয়েছে। পুরোটা বুকিং করলে বাসস্ট্যান্ড অথবা এয়ারপোর্ট থেকে নিজস্ব পরিবহনে আনা-নেয়া করবে রিসোর্ট কর্তৃপক্ষ। শুধু তাই নয় সমুদ্র সৈকতে যাওয়া-আসার সময়ও রিসোর্ট কর্তৃপক্ষ পরিবহনের সুবিধা দেবে। এক্ষেত্রে ভ্রমণার্থীর বাড়তি কোন ভাড়া গুনতে হবে না। আকর্ষণীয় এ অফার পেতে যোগাযোগ করুন : ফোন : ০১৯৭৫-০৮০৪০৪।

গুলশান শাড়ি

গুলশান শাড়ি মিউজিয়াম এনেছে ঐতিহ্যবাহী দেশী বিদেশি বিয়ের শাড়ি। বিয়ের নানা ধরনের আয়োজনের কথা মাথায় রেখে বসুন্ধরা সিটি, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটির শো-রুমগুলো সাজিয়েছে ঐতিহ্যবাহী দেশী বিদেশি বিয়ের শাড়ি দিয়ে। বেনারসি বিয়ের শাড়ি, কাতান, রাজশাহী সিল্ক, কাঞ্জিবরন, তসর, খাঁদি, কোটা, ক্রেফ জরী প্রিন্ট, টাঙ্গাইল সিল্ক, ব্যাঙ্গালুর কাতান, সাউথ ইন্ডিয়ান সিল্ক, কাশ্মীরি সিল্ক, বালুচুরি, শিফন জরী প্রিন্ট, গরদ, চোশা, মনিপুরি থেকে শুরু করে পাওয়া যাবে ঢাকাই জামদানি ও তাতেঁর শাড়ি। ফিউশন ধাচেঁর ডিজাইনার শাড়ি, বিয়ে কিংবা যে কোন জাকজমক অনুষ্ঠানে পরার জমকালো লেহেঙ্গা বা পার্টি ড্রেসও পাওয়া যাবে এখানে। বিস্তারিত জানতে যোগাযোগ: দোকান নং: ৯৭-১০০, এবং ৭৫-৭৬ ব্লক- সি লেভেল: ৪ বসুন্ধরা সিটি, দোকান নং: ৯, ব্লক: এ, লেন: ৮, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেসমেন্ট ১। ফোন: ০১৯৮৫৬৩৯৩৩০

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে শত শত নতুন ডিজাইনের শীতের পোশাক। বার্ডস আইয়ে এবারের শীতের আয়োজনে রয়েছেÑ ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলোশার্ট, ক্যাজুয়াল পলোশার্ট, ফুলহাতা হুডি, ম্যাগি হুডি, ফুলহাতা শার্ট। নিজস্ব ডিজাইনারদের নক্সায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শোরুমে। বার্ডস আইয়ের শোরুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়।

যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮,৯ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩।

বালুচর

বালুচরে শীতের পাঞ্জাবি-কটি

বাঙালীর ফ্যাশন মানেই পাঞ্জাবি, আর পাঞ্জাবির অপর নাম বালুচর। এই শীতে বালুচর নিয়ে এসেছে নতুন ডিজাইনের পাঞ্জাবি ও কটি। বালুচরের স্পেশাল পাঞ্জাবি ও কটির দাম হাতের নাগালেই।

আর্টিজ্যান

ঋতুর ধারাবাহিকতায় আমাদের মাঝে হানা দিচ্ছে শীত। বেশকিছু পোশাক নিয়ে এসেছে। আর্টিজ্যান এবারের শীত আয়োজনে রয়েছে ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলোশার্ট, ক্যাজুয়াল পলোশার্ট, ফুলহাতা হুডি, ম্যাগি হুডি, ফুলহাতা শার্ট। দেশীয় ফেবিক্সে তৈরি এসব পোশাকের মূল্য বেশ সহনীয় মাত্রায় রয়েছে।

যোগাযোগ : আর্টিজ্যান, ৮১,৮২ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯২৯২৫৪৬৯১