২১ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ১৯ নবেম্বর ॥ কালিয়াকৈরে বৃহস্পতিবার যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ৮ যাত্রী আহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের নাম শাহীন (৪২)। সে শরীয়তপুর জেলার সখিপুর থানার মৃত মঞ্জিল হোসেনের ছেলে। নিহত অপরজনের (৩০) পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈরের মৌচাক এলাকায় ঢাকা থেকে চন্দ্রাগামী আজমেরী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি হোটেলের ভিতরে ঢুকে পড়ে। এতে দুজন নিহত ও ৮ জন আহত হয়েছে।

মৌলভীবাজারে

শিক্ষকসহ দুই

নিজস্ব সংবাদদাতা মৌলভীবাজার থেকে জানান, মৌলভীবাজার ও কমলগঞ্জে সড়ক দৃর্ঘনায় প্রধান শিক্ষকসহ ২ জন নিহত এবং ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে স্কুল ছুটির পর সদর উপজেলার বাহারমর্দন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিয়া খাতুন (৪৮) ও অপর শিক্ষক যুবায়দা খাতুন গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় পিছন থেকে ব্যাটারী চালিত টমটম তাদের আঘাত করলে ঘটনা স্থলেই প্রধান শিক্ষক রাজিয়া খাতুন নিহত অপর শিক্ষক আহত হন। অপর ঘটনাটি ঘটেছে সকাল সাড়ে ১০টায় চৈত্রঘাট-নয়াবাজার সড়কের পতনঊষার এলাকায় একটি মোটরসাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে পথযাত্রী বদরুল আলম চৌধুরী দেওয়ানকে (৫৭ ) পিছন থেকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন এবং মোটরসাইকেল আরোহী দুই জন আহত হন।

সীতাকুণ্ডে যাত্রী

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-, চট্টগ্রাম, ১৯ নবেম্বর ॥ চট্টগ্রামের সীতাকু-ে পত্রিকাবাহী মাইক্রোবাস উল্টে সাইফুল ইসলাম (৩২) নামে এক যাত্রী নিহত হয়েছে। এ সময় মাইক্রোবাস চাপায় গুরুতর আহত হয়েছে চালকসহ ৪ যাত্রী। বৃহস্পতিবার সকাল ৭টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা পাক্কা মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।