২২ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিএনপি’র বক্তব্য আত্মপ্রবঞ্চনা ও দায়সারা গোছের - নৌপরিবহন মন্ত্রী

বিএনপি’র বক্তব্য আত্মপ্রবঞ্চনা ও দায়সারা গোছের - নৌপরিবহন মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর॥ সালাউদ্দিন কাদের চৌধুরীর বিচারের রায় নিয়ে বিএনপি’র পক্ষ থেকে আসাদুজ্জামান রিপন যে বক্তব্য দিয়েছেন সে বক্তব্য আত্মপ্রবঞ্চনা ও দায়সারা গোছের বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। শুক্রবার সকালে মাদারীপুরে আচমত আলী খান স্টেডিয়ামের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে নৌমন্ত্রী এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন ‘সালাউদ্দিন কাদের চৌধুরীর রায় নিয়ে এতদিন একটি কথা কেউ বলেনি। যখন ফাঁসির হুকুম হলো তখনও কিন্তু কোন মন্তব্যই করেনি। এখন তারা একটি দায়সাড়া গোছের বক্তব্য দিয়েছে। এটা দিয়ে বিএনপি বলার চেষ্টা করছে, সরকার সঠিক ভাবে বিচার করলো না। আসলে এগুলো সম্পূর্ণই হলো বিএনপির নিজেদের আত্মপ্রবঞ্চনা। সালাউদ্দিন কাদেরসহ সকল যুদ্ধাপরাধীর বিচারের রায় সঠিক ভাবে হয়েছে বলেও মন্তব্য করেন নৌপরিবহন মন্ত্রী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা ক্রিড়া সংস্থার সাধরণ সম্পাদক ওবায়দুর রহমান কালু খানসহ অন্যরা।