১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কল্যাণপুরে স্বামীকে গরম পানিতে ঝলসে দিয়ে পালিয়েছে স্ত্রী

  • কর্মজীবী মহিলা হোস্টেলে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর নীলক্ষেত কর্মজীবী মহিলা হোস্টেলে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে রূপালী ব্যাংকের এক নারী কর্মকর্তার মৃত্যু হয়েছে। কামরাঙ্গীরচরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বাড্ডায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় দু’জন আহত হয়েছে। এদিকে কল্যাণপুরে গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামীকে ঝলসে দিয়েছে এক গৃহবধূ। এরপর থেকে গা ঢাকা দিয়েছে ওই গৃহবধূ। এছাড়া বিজয় সরণিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একটি বাসে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। শুক্রবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

নিউমার্কেট থানাধীন নীলক্ষেত কর্মজীবী মহিলা হোস্টেলে সোনিয়া আক্তার মরিয়ম (২৫) নামে রূপালী ব্যাংকের এক নারী কর্মকর্তা অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে মারা গেছেন। বৃহস্পতিবার রাতে রুমমেটরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বাবার নাম সেলিম হাওলাদার। বাড়ি বরিশাল বিমানবন্দর থানার উত্তরপাংশা গ্রামে। তিনি ধানম-ি শাখার রূপালী ব্যাংকের কর্মকর্তা ছিলেন। ঢাকা মেডিক্যালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক জানান, ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত সোনিয়ার প্রেমিক শাহাদাত হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিউমার্কেট থানায় হস্তান্তর করা হয়েছে। শাহাদাত জানান, নীলক্ষেত কর্মজীবী মহিলা হোস্টেলের ২১০ নম্বর কক্ষে থাকতেন মরিয়ম। বৃহস্পতিবার রাতে তিনি খবর পান মরিয়ম ঘুমের ওষুধ খেয়েছে। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে শুনে দ্রুত সেখানে ছুটে আসি। এসে জানতে পারি, কর্মজীবী হোস্টেলের দুই মহিলা তাকে ৮০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করে গেছেন। মরিয়মের সঙ্গে তার ৮ বছর ধরে সম্পর্ক। শাহাদাতের গ্রামের বাড়ি পাবনা জেলার বেড়া উপজেলায়। তিনি রাজধানীর টিচার্স কলেজে বিএড করছেন। তিনি জানান, দিনের কোন এক সময় মরিয়ম অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হলে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়।

এদিকে কামরাঙ্গীরচর থানাধীন পূর্ব রসুলপুরে সোনিয়া বেগম (২৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্ত সম্পন্ন শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ওসি শেখ মহসিন আলম জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত সোনিয়ার ৫ বছরের একটি মেয়ে ও আড়াই বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু ॥ উত্তর বাড্ডার প্রগতি সরণির পুরান থানা রোডে যাত্রীবাহী মিনিবাসের চাপায় ফয়সাল (২৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় ফোরকান (২৪) নামে এক আরোহী ও এক ভ্যানচালক আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাড্ডা থানার উপ-পরিদর্শক জয়ন্ত সাহা জানান, শুক্রবার বেলা সোয়া দুটোর দিকে বাড্ডার প্রগতি সরণির বন্ধু পরিবহন নামে একটি মিনিবাস ওই মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় আরোহী ফয়সাল ঘটনাস্থলেই মারা যান। সঙ্গী ফোরকান (২৮) আহত হয়েছে। একই সময় মিনিবাসটি ঘটনাস্থলে আরেকটি ভ্যানে ধাক্কা দেয়। এতে ভ্যান চালক আহত হন। তাদের বাড্ডার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ফয়সালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

ঘুমন্ত স্বামীকে গরম পানি ঢেলে দিয়েছে স্ত্রী ॥ কল্যাণপুরে এক গৃহবধূ গরম পানি ঢেলে ঘুমন্ত স্বামীকে ঝলসে দিয়েছেন। আহতের নাম রাজা মোল্লা (৩৩)। তিনি সুন্দরবন কুরিয়ার সার্ভিসে কাজ করেন। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক সেন্টু দাস জানান, শুক্রবার ভোরের দিকে রাজা মোল্লাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে তার স্ত্রী সেলিনা আক্তার (২৫) পলাতক। আহতের ভাই রাজিব মোল্লা জানান, স্ত্রী ও পাঁচ বছরের মেয়ে রাইসাকে নিয়ে কল্যাণপুরের একটি বাসায় ভাড়া থাকেন রাজা। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার ভোরে তিনি ওই বাসা থেকে রাজাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী মেডিক্যালে, পরে ঢামেক হাসপাতালে ভর্তি করান। তিনি জানান, রাজা ও সেলিনার প্রায় ১০ বছর বিয়ে হয়েছে। প্রায়ই তাঁদের মধ্যে ঝগড়া হয়। বৃহস্পতিবার রাতে খাওয়ার সময় তাদের মধ্যে ঝগড়া হয়। পরে সবাই ঘুমিয়ে পড়েন। শুক্রবার ভোর চারটার দিকে ঘুমন্ত রাজার গায়ে গরম পানি ঢেলে দেন তার স্ত্রী সেলিনা। এরপর থেকে সেলিনাকে পাওয়া যাচ্ছে না। রাজিব মোল্লা জানান, রাজার মুখ ও কোমরের নিচের অংশ গরম পানিতে ঝলসে গেছে। কিছুই বলতে পারছে না। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, রাজীব বাদী হয়ে মামলা করবেন বলে জানা গেছে।

বাসে আগুন ॥ শুক্রবার দুপুর সোয়া একটার দিকে রাজধানীর বিজয় সরণিতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বিহঙ্গ পরিবহনের একটি বাসে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে কাফরুল থানার এস আই সুজন কর্মকার জানিয়েছেন।