২০ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ওয়ানডেতে ৩-১ সিরিজ জয় ইংল্যান্ডের

ওয়ানডেতে ৩-১ সিরিজ  জয় ইংল্যান্ডের

অনলাইন ডেস্ক ॥ দুবাইতে অনুষ্ঠিত পাকিস্তান ইংল্যান্ডের মধ্যকার চতুর্থ ওয়ানডেতে ইংল্যান্ড ৮৪ রানে জিতে ৩-১ ম্যাচে সিরিজ জিতল। প্রথম ম্যাচে হারে ইংল্যান্ড। তারপর পর পর তিন ম্যাচে পাকিস্তানকে হারিয়ে সিরিজে জিতে নেয় টেস্ট ম্যাচে ২-০ ব্যবধানে হারা দলটি।

টসে জিতে প্রথমে ব্যট করতে নেমে বাটলারে ৫২ বলে ১১৬ রানের ঝড়ো ইনিংসও উদ্বোধনী ব্যাটসম্যান রয়ের ১১৭ বলে ১০২ রানের সুবাদে নির্ধারিত ৫০ ওভারে ইংল্যান্ড ৫ উইকেটে ৩৫২ রান সংগ্রহ করে। পাকিস্তানের পক্ষে ২টি করে উইকেট পেয়েছেন মোহাম্মদ ইরফান ও আজহার আলী। ৩৫৩ রানের লক্ষ্যে খেলতে নেমে পাকিস্তান নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে। বিশেষ ভাবে আদেল রশিদ ও মঈন আলীর নিয়ন্ত্রিত বোলিং এর সুবাদে পাকিস্তান ৪০.৪ ওভার খেলে অলআউট হয় ২৭১ রানে। পাকিস্তানের পক্ষে আজহার আলী, বাবর আজম ও সোয়েব মালিক রান করেছেন যথাক্রমে ৪৪, ৫১ ও ৫২ রান। ইংল্যান্ডের দুই ঘূর্ণি বোলার আদেল রশিদ ও মঈন আলী পেয়েছেন ৩ টি করে উইকেট। ম্যান অফ দ্যা ম্যাও ও ম্যান অফ দ্যা সিরিজ হয়েছেন বাটলার।

টেস্টে পাকিস্তান ও ওয়ানডেতে ইংল্যান্ডের সিরিজ জয়ের পর এখন দেখার বিষয় টি-২০ তে কোন দল জেতে। প্রথম টি-২০ ম্যাচ শুরু হবে ২৬ নবেম্বর ।

নির্বাচিত সংবাদ